০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


শ্রীপুরে ফ্ল্যাট থেকে নবদম্পতির লাশ উদ্ধার

-


গাজীপুরের শ্রীপুরে একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে এক নবদম্পতির লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় লাশের পাশের টেবিলের উপরে একটি চিরকুট পাওয়া যায়। শুক্রবার উপজেলার মুলাইদ গ্রামের মো: ফারুক খানের বহুতল ভবনের নিচ তলার এক কক্ষের একটি ফ্ল্যাট থেকে ওই দম্পতির লাশ উদ্ধার করা হয়।
নিহতরা হলেন- শেরপুর জেলার ঝিনাইগাতি থানার হলদি গ্রামের মো: মফিজুল হকের ছেলে মো: ইসরাফিল (১৭) এবং তার স্ত্রী ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার পাস্তরি গ্রামের আবুল কাশেমের মেয়ে রোকেয়া খাতুন (১৫)। তাদের মধ্যে ইসরাফিল স্থানীয় একটি ওয়ার্কশপে এবং রোকেয়া একটি পোশাক কারখানায় কাজ করতেন।

নিহত ইসরাফিলের বাবাসহ স্থানীয়রা জানান, প্রায় সাত-আট মাস আগে পরিবারের অমতে রোকেয়া খাতুনকে ভালোবেসে বিয়ে করেন ইসরাফিল। বিয়ের পর স্ত্রীকে নিয়ে শ্রীপুরের মুলাইদ গ্রামের ফারুক খানের বহুতল ভবনের নিচ তলার এক কক্ষের ভাড়া বাসায় ওঠে তারা। একই বাড়ির পাশের ফ্ল্যাটে ভাড়া থাকেন ইসরাফিলের বাবা-মায়ের পরিবার। ইসরাফিলের ফ্ল্যাটে তার বাবার পরিবারের রান্নার কাজ করা হয়। শুক্রবার সকালে ইসরাফিলের ফ্লাটের দরজা খোলা দেখতে পেয়ে পরিবারের সদস্যরা ভেতরে ঢুকে গলায় ওড়না পেঁচানো ইসরাফিলকে ঝুলন্ত অবস্থায় এবং তার স্ত্রীর লাশ খাটের উপর পড়ে থাকতে দেখেন। এ সময় লাশের পাশে খাটের উপর একটি চিরকুট পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে।

নিহত রোকেয়ার ভাই মো: বোরহান উদ্দিন জানান, পরিবারের অমতে বিয়ে হলেও তাদের সংসার ভালোই চলছিল। সম্প্রতি ইসরাফিল তার বাবা-মায়ের সাথে ঝগড়া করে বউকে নিয়ে বাড়ি থেকে চলে যায়। পরে বৃহস্পতিবার তাদের বুঝিয়ে বাসায় আনা হয়। পরদিন সকালে তাদের লাশ উদ্ধার করা হয়।
শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো: সাখাওয়াত হোসেন জানান, ভাড়া বাসার একটি কক্ষ থেকে স্বামী স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, প্রথমে স্ত্রী আত্মহত্যা করে। পরে স্ত্রীর আত্মহত্যার বিষয়টি সইতে না পেরে স্বামীও আত্মহত্যা করেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 


আরো সংবাদ



premium cement