২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
রাজপথে মৃত্যুর হানা

দুই ব্যাংক কর্মকর্তাসহ ৩ জেলায় ৪ জন নিহত

-

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় কৃষি ব্যাংকের দুই কর্মকর্তা নিহত হয়েছেন। এ ছাড়া চুয়াডাঙ্গা ও রংপুরে দু’জন নিহত ও আরো দু’জন আহত হন।
টাঙ্গাইল প্রতিনিধি জানান, ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে বাসচাপায় মোটরসাইকেল আরোহী দুই ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যার পর বাসাইল উপজেলার করাতিপাড়া এলাকায় সংঘটিত দুর্ঘটনায় নিহত ওই দুই কর্মকর্তা দেলদুয়ার উপজেলা শাখার কৃষি ব্যাংকে কর্মরত ছিলেন। নিহতরা হলেন, বাসাইল উপজেলার ফুলকি ইউনিয়নের ময়থা গাছ পাড়ার আবুল হোসেন (৪৮) ও নাগরপুর উপজেলার রেজাউল করিম (৩৫)। বাসাইল থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, মহাসড়ক ধরে তারা দু’জন টাঙ্গাইলের দিকে যাচ্ছিলেন। এ সময় পেছন থেকে এসআই পরিবহনের একটি বাস তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাদের।
চুয়াডাঙ্গা প্রতিনিধি ও দামুড়হুদা সংবাদদাতা জানান, জেলার দামুড়হুদায় ইটবোঝাই পাওয়ার টিলারের ধাক্কায় বজলুর রহমান (৪২) নামে মোটরসাইকেলের চালক নিহত এবং হিরা খাতুন (২৮) নামে তার স্ত্রী গুরুতর আহত হয়েছেন। নিহত বজলুর চুয়াডাঙ্গার দর্শনা বড় শলুয়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে।
সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা আহত গৃহবধূ হিরাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। গতকাল বিকেলে দামুড়হুদা ডুগডুগি বাজারের হাউলি ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের সামনে এ দুর্ঘটনা ঘটে। দামুড়হুদা থানার ওসি ফেরদৌস ওয়াহেদ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
রংপুর অফিস জানায়, নগরীতে পিকআপ ভ্যানের সঙ্গে ধাক্কা লেগে গতকাল সকালে মোহাম্মদ আলী (৫২) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলে থাকা রাজা মিয়া নামে আরেক আরোহীও গুরুতর আহত হন। মাহিগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিব জানান, নিহত মোহাম্মদ আলী নগরীর তালুক বকশি এলাকার নুর ইসলামের ছেলে।
স্থানীয়দের বরাত দিয়ে এসআই হাবিব আরো জানান, রংপুর থেকে ছেড়ে আসা পিকআপ ভ্যানটি পাওটানার দিকে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে ঘটনাস্থলেই ওই মোটরসাইকেলের চালক মোহাম্মদ আলীর মৃত্যু হয়। আহত রাজা মিয়াকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি এবং লাশের সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পিকআপটিও জব্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫ চৌগাছায় সিদ কেটে স্বর্ণের দোকানে চুরি দুর্নীতির মামলায় কৃষিমন্ত্রীকে আটক করল ইউক্রেন মোরেলগঞ্জে কৃষককে পিটিয়ে হত্যা

সকল