২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বুর্জ খলিফার চূড়ায় তরুণী

-

বিশ্বের সবচেয়ে উচ্চতম বহুতল ভবন দুবাইয়ে বুর্জ খলিফার চূড়ায় দাঁড়িয়ে আছেন এক তরুণী। তার পরনে বিমানবালার পোশাক। হাতে কয়েকটি প্ল্যাকার্ড। তাতে এমিরেটস এয়ারলাইন্স সম্পর্কে বেশ কিছু তথ্য। মূলত বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য মাটি থেকে দুই হাজার ৭২৩ ফুট উঁচুতে তুলে দেয়া হয়েছিল নিকোল স্মিথ লুডউইক নামে ওই তরুণীকে। ভিডিওতে ব্রিটেনে যাওয়ার জন্য এমিরেটসের বিমান ব্যবহার করতে বলা হয়েছে। কিন্তু কোনো রকম নিরাপত্তার সরঞ্জাম ছাড়াই যেভাবে বহুতল ভবনের এভাবে বিমানবালাকে তুলে দিয়ে বিজ্ঞাপনের শুটিং করায় এমিরেটসের সমালোচনা করেছেন অনেকে।
পরে অবশ্য জানা যায়, ভিডিওতে এমিরেটসের ইউনিফর্ম পরে দাঁড়িয়ে থাকা তরুণী আসলে একজন স্কাইডাইভার। বিজ্ঞাপনের প্রয়োজনে বিমানবালার পোশাক পরেছিলেন তিনি। ইন্টারনেট।


আরো সংবাদ



premium cement
সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু

সকল