২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

স্বামী-স্ত্রীসহ নিহত ৫

-

মেহেরপুরে স্বামী-স্ত্রী ও নোয়াখালীতে দুই যুবকসহ সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একাধিক ব্যক্তি। তারা স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।
নোয়াখালী অফিস জানায়, নোয়াখালীর বেগমগঞ্জের এখলাসপুরে পিকআপ ভ্যান চাপায় দুইজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়ে আরো দুই যুবক হাসপাতালে চিকিৎসাধীন। অপর দিকে জেলার সেনবাগ উপজেলায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। বেগমগঞ্জে নিহতরা হলেনÑ এখলাসপুর ইউনিয়নের আবদুল খালেকের ছেলে আবদুল্লাহ আল-মামুন আকাশ (১৭) ও একই এলাকার আবদুর রহিমের ছেলে নূরুন্নবী (১৮)। গত সোমবার দিবাগত রাতে বেগমগঞ্জ উপজেলার এখলাসপুর বাজারের উকিল সড়কের পাশে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, বেগমগঞ্জ এখলাসপুর বাজারের উকিল সড়কের পাশে পিকআপ ভ্যানে করে বালু এনে রাখে স্থানীয় এক বাসিন্দা। পরে ওই বালু রিকশা ভ্যানে করে বাড়িতে নিচ্ছিল চার যুবক। একপর্যায়ে রিকশা ভ্যানে বালু উত্তোলনের সময় বিপরীত দিক থেকে বেপরোয়া একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বালুর রিকশা ভ্যানটিকে চাপা দিলে চারজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নোয়াখালী সদর হাসপাতালে নিলে আবদুল্লাহ আল-মামুন আকাশকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নুরুন্নবীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে তারও মৃত্যু হয়। বেগমগঞ্জ মডেল থানা ওসি মুহাম্মদ কামরুজ্জামান শিকদার তথ্য নিশ্চিত করেন জানান, এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। এ দিকে জেলার সেনবাগে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহত আবু সায়ীদ শাহিন (৩১), সেনবাগ পৌরসভার অস্টদ্রোন এলাকার আতর আলী হাজী বাড়ির আবদুর রবের ছেলে এবং উপজেলার সেবার হাট বাজারের একজন ব্যবসায়ী। গতকাল মঙ্গলবার সকালে নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের সেনবাগের মোহাম্মদপপুর ইউনিয়নের গোপালপুর পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।
মেহেরপুর সংবাদদাতা জানান, মেহেরপুরে ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে ডাক্তার দেখিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় দু’জনই নিহত হয়েছেন। গত সোমবার রাতে মেহেরপুরের আমঝুপি-খোকসা সড়কে এ দুর্ঘটনা ঘটে। একই সময় শিশুসহ আরো পাঁচজন আহত হয়েছেন। নি৬হত দু’জনের বাড়ি মুজিবনগর উপজেলার মহাজনপুর ইউনিয়নের কোমরপুর গ্রামে। পরিবার সূত্র জানায়, স্ত্রী সাহেরা খাতুনের (৪৫) চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে গিয়েছিলেন স্বামী আব্দুস সাত্তার। চিকিৎসা শেষে বাড়ি ফেরার পথে স্বামী ও স্ত্রী আমঝুপি-খোকসা সড়কে দুর্ঘটনায় নিহত হয়েছেন। আহতদের মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের ছেলে আহত শাহারুল ইসলাম জানান, মা ক্যান্সার রোগী ছিলেন। তাকে নিয়ে রাজশাহীতে চিকিৎসা শেষে সবাই মিলে একটি মাইক্রোবাসে বাড়ি ফিরছিলেন। মাইক্রোবাসটি মেহেরপুর খোকসা সড়কে পৌঁছালে ইটভাটার কাদা-মাটিতে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই মা মারা যান। আহত অবস্থায় বাবাকে মেহেরপুর হাসপাতাল ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তিনিও মারা যান। মেহেরপুর সদর ওসি শাহ দারা খান জানান, গ্রামের সড়কটি দিয়ে ইটের ভাটায় মাটি বহন করে স্থানীয় ট্রাক্টরগুলো। এ ছাড়া সড়কের কাজও চলছিল। মাটি জমা থাকায় হঠাৎ বৃষ্টিতে পিচ্ছিল হয়ে যায় সড়কটি। ফলে এ দুর্ঘটনা ঘটে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

সকল