১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


খুলনার দুরন্ত সূচনা

-

প্রথম ম্যাচে জয় পেলেও ঠিক পরের ম্যাচে হেরে বসেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। গতকাল হেরে যায় তারা খুলনা টাইগার্সের কাছে ৮ উইকেটে। মুশফিকুর রহীমের দলটি জিতেছে বেশ দাপটের সাথেই। মিরপুর শেরেবাংলায় রাতের এ ম্যাচে প্রথম ব্যাটিং করে চট্টগ্রাম সংগ্রহ করেছিল ১৪৪ রান ৬ উইকেট হারিয়ে। মুক্তার সিদ্দিকীর অপরাজিত ২৯, সিমন্সের ২৬, নাসির ২৪, ওয়ালটন ১৮ ও ইমরুল কায়েসের ১২ রান উল্লেখযোগ্য। আগের ম্যাচে ওয়ালটন ও ইমরুল দুর্দান্ত ব্যাটিং করলেও এ ম্যাচে ছন্দহীন ছিলেন তারা। জবাবে খেলতে নেমে খুলনা অনেকটা সাদামাটা দলে পরিণত করে ফেলে প্রতিপক্ষকে। ১৩.৫ ওভারেই ওই লক্ষ্যে পৌঁছে যায় তারা। ইনিংসে হাফ সেঞ্চুরি দু’টি। রহমানুল্লাহ গুরবাজ ও রাইলি রুশো ওই লক্ষ্যে পৌঁছান। গুরবাজ দ্রুততম ১৯ বলে ৫০ করে আউট হন। যার মধ্যে ছিল ৫ ছক্কা এবং ৪ বাউন্ডারি। রুশো করেন ৩৮ বলে ৬৪। অবশ্য রুশো ছিলেন অপরাজিত। এ ছাড়া মুশফিকের ২২ বলে করা ২৮ রান দলকে নিয়ে যায় সহজেই জয়ের লক্ষ্যে। খুলনার এটা প্রথম ম্যাচ বঙ্গবন্ধু বিপিএলের এ আসরে।
চট্টগ্রাম চ্যালেঞ্জার্স : ১৪৪/৬ (২০ ওভার), মুক্তার ২৯ অপ:, সিমন্স ২৬, নাসির ২৪, ওয়ালটন ১৮, সোহান ১৯, ইমরুল ১২, ফ্রাইলিঙ্ক ১/২১, শফিউল ১/৩০।
খুলনা টাইগার্স : ১৪৬/২ (১৩.৫ ওভার) রুশো ৬৪ অপ:, গুরবাজ ৫০, মুশফিক ২৮ অপ:, মুক্তার ১/২০। ফল : খুলনা টাইগার্স ৮ উইকেটে জয়ী। ম্যান অব দ ম্যাচ : রাইলি রুশো।


আরো সংবাদ



premium cement
উন্নত বিশ্বকে কার্বন নিঃসরণ কমানোর দিকে মনোযোগ দিতে পরিবেশমন্ত্রীর আহ্বান হজ কার্যক্রম সহজ করতে ১৬টি ভাষায় ১৫টি সচেতনতামূলক নির্দেশিকা  চীন সফর থেকে কী চান পুতিন? বগুড়ায় কোল্ড স্টোরে ৫ লাখ ডিম, জরিমানা আদায় টাচেলকে আগামী মৌসুমেও দলে রাখার চেষ্টা করবে বায়ার্ন চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মন্ত্রী আলো দূষণ কী এবং এর প্রভাবে কী কী ক্ষতি হয় পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপে জয়ের সুযোগ দেখছেন কারস্টেন নিউইয়র্কে নিলামে ক্লদ মনে পেইন্টিং ৩৫ মিলিয়ন ডলারে বিক্রি পূর্বধলায় শিক্ষার্থীর লাশ বিল থেকে উদ্ধার তুরস্কের কায়সেরি উচ্চতর ইসলামী গবেষণা কেন্দ্রে ইফতা বিভাগে প্রথম বাংলাদেশের আমিনুল

সকল