০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


চট্টগ্রামে গৃহশিক্ষকের হাতে ছাত্রীর মা খুন

-

চট্টগ্রামের আকবরশাহ থানার বিশ্বকলোনি এলাকায় মেয়ের সাবেক গৃহশিক্ষকের হাতে খুন হয়েছেন শাহেনা বেগম নামে এক মহিলা। গতকাল বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই অভিযুক্ত গৃহশিক্ষক মোহাম্মদ শাহ জাহানকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মিরসরাইয়ের বাসিন্দা শাহ জাহান চার মাস আগে বিশ্বকলোনি এলাকার জসিমের মেয়ে তানজিলাকে পড়ানোর দায়িত্ব পায়। পড়ানোর একপর্যায়ে নবম শ্রেণীর ছাত্রী তানজিলার প্রতি কুনজর পড়ে গৃহশিক্ষক শাহ জাহানের। এ ঘটনা বুঝতে পেরে দুমাস আগে গৃহশিক্ষককে বাসায় পড়াতে আসতে বারণ করে দেন তানজিলার মা শাহানা বেগম। এতে ক্ষুব্ধ হয়ে ওই শিক্ষক ছাত্রী ও ছাত্রীর বাবা-মাকে ফোনে হুমকি ও নানা ছুঁতোনাতায় বিরক্ত করতে থাকে।
গতকাল দুপুরে এক মাসের বেতন বকেয়া আছে সেই অজুহাতে গৃহশিক্ষক শাহ জাহান বিশ্বকলোনিতে গিয়ে ছাত্রীর বাবা জসিমের সাথে বাগি¦তণ্ডায় জড়ায় এবং একপর্যায়ে জসিম ও তার ভাইকে কুপিয়ে আহত করে। তাদের রক্ষায় শাহেনা বেগম এগিয়ে এলে তাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

 


আরো সংবাদ



premium cement
গ্রীষ্মমণ্ডলীয় ঘূর্ণিঝড় পূর্ব আফ্রিকায় মানবিক সঙ্কটের অবনতির হুমকি স্বরূপ এ জে মোহাম্মদ আলীর সম্মানে সুপ্রিম কোর্টের বিচারকাজ বন্ধ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য সারাদেশে কর্মবিরতিতে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা ভিসা অব্যাহতি ও বাণিজ্য সম্প্রসারণ নিয়ে বাংলাদেশ-মিসরের আলোচনা দুই অঞ্চলে ঝড়ের আভাস আ’লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ রাশিয়ার ড্রোন হামলায় ইউক্রেনের খারকিভ-নিপ্রো অঞ্চলে আহত ৬ যুদ্ধবিরতি : নিজেদের অবস্থান পরিষ্কার করল হামাস কাশ্মিরে ভারতীয় বিমানবাহিনীর গাড়িতে হামলা, হতাহত ৫ সারা দেশে শিক্ষাপ্রতিষ্ঠান খুলল সেদিন কেন এমন করেছিলেন শাহরুখ!

সকল