১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


চট্টগ্রামে গৃহশিক্ষকের হাতে ছাত্রীর মা খুন

-

চট্টগ্রামের আকবরশাহ থানার বিশ্বকলোনি এলাকায় মেয়ের সাবেক গৃহশিক্ষকের হাতে খুন হয়েছেন শাহেনা বেগম নামে এক মহিলা। গতকাল বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই অভিযুক্ত গৃহশিক্ষক মোহাম্মদ শাহ জাহানকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মিরসরাইয়ের বাসিন্দা শাহ জাহান চার মাস আগে বিশ্বকলোনি এলাকার জসিমের মেয়ে তানজিলাকে পড়ানোর দায়িত্ব পায়। পড়ানোর একপর্যায়ে নবম শ্রেণীর ছাত্রী তানজিলার প্রতি কুনজর পড়ে গৃহশিক্ষক শাহ জাহানের। এ ঘটনা বুঝতে পেরে দুমাস আগে গৃহশিক্ষককে বাসায় পড়াতে আসতে বারণ করে দেন তানজিলার মা শাহানা বেগম। এতে ক্ষুব্ধ হয়ে ওই শিক্ষক ছাত্রী ও ছাত্রীর বাবা-মাকে ফোনে হুমকি ও নানা ছুঁতোনাতায় বিরক্ত করতে থাকে।
গতকাল দুপুরে এক মাসের বেতন বকেয়া আছে সেই অজুহাতে গৃহশিক্ষক শাহ জাহান বিশ্বকলোনিতে গিয়ে ছাত্রীর বাবা জসিমের সাথে বাগি¦তণ্ডায় জড়ায় এবং একপর্যায়ে জসিম ও তার ভাইকে কুপিয়ে আহত করে। তাদের রক্ষায় শাহেনা বেগম এগিয়ে এলে তাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

 


আরো সংবাদ



premium cement
সরকারি কেন্দ্রে ধান বেচতে পারে না কৃষক, লাভ খাচ্ছে দালালরা ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরি জীবন দিয়ে দেশবিরোধী অপশক্তিকে মোকাবেলা করবো : বাহাউদ্দিন নাছিম পাটকলগুলো নিয়ে নতুন করে চিন্তা করছে সরকার ধনবাড়ীতে পুলিশ পিটিয়ে হ্যান্ডকাপ নিয়ে পালিয়েছে আসামি যে কারণে ডিবিতে গিয়েছিলেন মাওলানা মামুনুল হক? ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডুসেন সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে পুলিশ সাফল্য পেয়েছে : আইজিপি বাংলাদেশের প্রতিটি জেলায় রেলস্টেশন নির্মাণ করা হবে : রেলপথমন্ত্রী বাংলাদেশের আসছেন ‘ওসমান বে’ ধর্ষণ মামলা থেকে মুক্তি মেলার পর বিশ্বকাপে খেলার অনুমতি পেলেন লামিচানে

সকল