১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


মেহেরপুরে পাখিভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

- ছবি - নয়া দিগন্ত

মেহেরপুরের গাংনীতে মোটরসাইকেল ও পাখি ভ্যানের মুখোমুখি সংঘর্ষে হেলাল উদ্দিন নামে একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন তার স্ত্রী ও শ্যালক।

রোববার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলার শুকুরকান্দি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন হেলাল উদ্দিনের স্ত্রী জুই খাতুন ও শ্যালক জীবন আলী।

নিহত হেলাল উদ্দিন চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার মোড়ভাঙ্গা গ্রামের বাসিন্দা ও গাংনী উপজেলার আকুবপুর গ্রামের আব্দুল জলিলের জামাতা।

নিহত হেলালের চাচা শ্বশুর জিয়াউদ্দিন বলেন, হেলাল উদ্দিন তার স্ত্রী জুই ও শ্যালক জীবন আলী শ্বশুরবাড়ি থেকে এক মোটরসাইকেলে তিনজন নিজ গ্রামে মোড়ভাঙ্গাতে যাচ্ছিলেন। শুকুরকান্দিতে ইঞ্জিনচালিত পাখি ভ্যানের সাথে ধাক্কা খেয়ে রাস্তার ওপর লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যান হেলাল উদ্দিন। এসময় গুরুতর আহত হন তার স্ত্রী জুই ও শ্যালক জীবন আলী। তাদের উদ্ধার করে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গাংনী থানার (তদন্ত) অফিসার মনোজিৎ কুমার নন্দী বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
বাজারভিত্তিক সুদহারে হস্তক্ষেপের ইঙ্গিত বাংলাদেশ ব্যাংকের মালয়েশিয়ার শ্রমবাজার বন্ধ হবে না : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী গাজায় নিজেদের গুলিতে পাঁচ ইসরাইল সেনা নিহত ৪ হাজার কর্মী ছাঁটাই করবে তোশিবা নাইক্ষ‍্যংছড়ির পাহাড়ি এলাকা থেকে অস্ত্র ও অস্ত্র তৈরির বিপুল সরঞ্জাম উদ্ধার ভবিষ্যতে চট্টগ্রাম বন্দর অন্য দেশেও এর কার্যক্রম চালাবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী বাংলাদেশের সাথে আঞ্চলিক শান্তি, সমৃদ্ধি ও নিরাপত্তায় অবদান রাখতে আগ্রহী অস্ট্রেলিয়া ২০৪১ সালের মধ্যে ১০ বিলিয়ন ডলারের সেমিকন্ডাক্টর খাতের উন্নয়ন চায় বাংলাদেশ পররাষ্ট্রমন্ত্রীর সাথে স্পেনের রাষ্ট্রদূত ও ইউএনএইচসিআর প্রতিনিধির সাক্ষাৎ বৌদ্ধ পূর্ণিমাকে ঘিরে কোনো নিরাপত্তা হুমকি নেই : ডিএমপি কমিশনার চামড়া শিল্পকে বাঁচাতে পরিবেশবান্ধব বিনিয়োগ বাড়াতে হবে : পরিবেশমন্ত্রী

সকল