০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


নয়া দিগন্তে সংবাদ প্রকাশ

সেই বৃদ্ধার ঘরে ঈদ উপহার পাঠালেন ইউপি চেয়ারম্যান

সেই বৃদ্ধার ঘরে ঈদ উপহার পাঠালেন ইউপি চেয়ারম্যান - নয়া দিগন্ত

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় এক অসহায় বৃদ্ধার ঘরে ঈদ উপহার পাঠিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন। ওই বৃদ্ধার নাম আয়শা বিবি (৭০)। তিনি উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের হরিদ্রাখালী গ্রামের বাসিন্দা।

বুধবার দুপুরে ঈদসামগ্রীর প্যাকেজ বৃদ্ধার বাড়িতে পাঠানো হয়। এতে ছিল ১০ কেজি চাল, এব কেজির মশুর ডাল, চিনি, হলুদ,মরিচ, ধনিয়া গুড়া, সেমাই, দুধ ও নতুন কাপড়।

এর আগে 'পচা নাড়ার ঘরে বসবাস বৃদ্ধা আয়শা বিবির' শিরোনামে গত ৮ এপ্রিল নয়া দিগন্তের অনলাইনে সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি নজরে পড়লে বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মহিব্বুর রহমান মহিবের নির্দেশনায় ওই বৃদ্ধার ঘরে ঈদ সামগ্রী পাঠানো হয়েছে।

ঈদ উপহার পেয়ে আপ্লুত আয়শা বিবি বলেন, 'স্বামী মারা গেছে প্রায় ২০ বছর হয়েছে। দুই মেয়ে ও এক ছেলে আছে। ওরা কেউ আমার খোঁজখবর নেয় না। আমি মানুষের বাসায় কাজ করে জীবনযাপন করি। এত ঈদ গেল কেউ খোঁজ নিলো না। এ বছর আমার কষ্টের কথা শুনে যে ঈদ বাজার পাঠিয়েছে তার জন্য আল্লাহ কাছে দোয়া করি। স্বামীর ভিটেতে নাড়ার ছাপড়া দেয়া ঘরে বসবাস করি। অনেক কষ্ট হয় ভাঙা ঘরটিতে। তবুও ঝুঁকি নিয়ে থাকতে হচ্ছে। আমারে ঘর করে দিলে ভালো হতো।'

সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন বলেন, আয়শা বিবির বাসস্থান নিশ্চিতে সরকারি ঘর দেয়ার ব্যবস্থা করবো।


আরো সংবাদ



premium cement
রাজবাড়ীতে মালবাহী ট্রেন লাইনচ্যুত, রেল যোগাযোগ বন্ধ রাফায় হামলার ব্যাপারে ইসরাইলকে হুঁশিয়ারি হামাসের স্পেনের ক্যানারি দ্বীপপুঞ্জে নৌকাডুবি, ৫০ শরণার্থীর মৃত্যুর ‌শঙ্কা ফিলিপাইনে খরায় জলাধার শুকিয়ে জেগে উঠেছে ৩০০ বছর আগের নগর ঢাকাসহ বিভিন্ন জেলায় আজ প্রবল কালবৈশাখী ও শিলাবৃষ্টি হতে পারে সাবমেরিন বিধ্বংসী স্মার্ট ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা ভারতের মোস্তাফিজের মেইডেন দিয়ে আলোচনা ইসরাইলের সাথে সম্পর্ক ছিন্ন কলম্বিয়ার বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই

সকল