০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


মোরেলগঞ্জে আতশবাজিতে কিশোরের আঙ্গুল বিচ্ছিন্ন

মোরেলগঞ্জে আতশবাজিতে কিশোরের আঙ্গুল বিচ্ছিন্ন - ছবি : নয়া দিগন্ত

বাগেরহাটের মোরেলগঞ্জে নিজের তৈরি করা আতশবাজি ফাটিয়ে আনন্দ করতে গিয়ে রাফি শিকদার (১৪) নামে এক কিশোরের দুটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে গেছে।

রোববার (৩১ মার্চ) বেলা ১টার দিকে দিয়াশলাইয়ের বারুদ ও লোহার রড় দিয়ে বিশেষভাবে তৈরি করা আতশবাজি ফাটিয়ে আনন্দ করতে গিয়ে রাফি এ দুর্ঘটনার শিকার হন।

রাফি শিকদার বারইখালী গ্রামের রাসেল শিকদারের ছেলে। রাফি স্থানীয় আব্দুল আজিজ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

জানা যায়, দুপুর ২টার দিকে গুরুতর জখম অবস্থায় উপজেলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনায় স্থানান্তর করেন।

মোরেলগঞ্জ হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. তনুশ্রী ডাকুয়া বলেন, রাফির শিকদারের বাম হাতের দুটি আঙ্গুল বিচ্ছিন অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনায় রেফার্ড করা হয়েছে।

মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন বলেন, আজকের দুর্ঘটনার খবর কেউ থানায় জানায়নি। স্থানীয়ভাবে আতশবাজি তৈরি ও এর ব্যাবহার অবৈধ ও বিপজ্জনক। এ বিষয়ে সবার সচেতন হওয়া জরুরি।


আরো সংবাদ



premium cement
নিপীড়িতরাই বিজয়ী হ‌বে : রিজভী ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনপন্থীদের ওপর ইসরাইলি সমর্থকদের হামলা অবিলম্বে ১০ম ওয়েজবোর্ড গঠন করুন : বিএফইউজে ও ডিইউজে নেতারা হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী ই-মেইলে বোমার হুমকি : বন্ধ দেয়া হলো দিল্লির ১০০ স্কুল হাসপাতালের পৌঁছেছেন খালেদা জিয়া নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ'লীগকে আমন্ত্রণ জানিয়েছে বিজেপি হাসপাতালের উদ্দেশে রওনা হলেন খালেদা জিয়া বৃহস্পতিবার স্কুল-কলেজ খোলা না বন্ধ, সিদ্ধান্ত জানায়নি শিক্ষা মন্ত্রণালয় দেশের উত্তর-পূর্বাঞ্চলের জেলাগুলোতে আকস্মিক বন্যার সতর্কতা জারি সকল দল-মতের মানুষকে আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান মির্জা ফখরুলের

সকল