০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


কুষ্টিয়ায় ফিলিং স্টেশনে আগুন : মৃত্যু ২, দগ্ধ ৫

কুষ্টিয়ায় ফিলিং স্টেশনে আগুনে মৃত্যু ২, দগ্ধ ৫ - ফাইল ছবি

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় আল্লাহর দরগায় দফাদার ফিলিং স্টেশনে তেলবাহী লরি আগুনে দু’জনর মৃত্যুর খবর পাওয়া গেছে। এ ঘটনায় দগ্ধ হয়েছে আরো পাঁচজন।

শুক্রবার সন্ধ্যার দিকে ফিলিং স্টেশনের স্টেনে এ দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের কয়েকটি ইউনিট আগুন নেভানোর কাজ করছে।

এ প্রতিবেদনটি লেখা পর্যন্ত নিহত ও আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানাান, সন্ধ্যা ৭টার দিকে তেলবাহী লরি থেকে তেল আনলোডের সময় ঘটনাটি ঘটে। মুহূর্তের মধ্যে সর্বত্র আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে প্রথমে ভেড়ামারা ও দৌলতপুর থেকে ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে পৌঁছায়। পরে কুষ্টিয়া থেকে আরো কয়েকটি ফায়ার সার্ভিসের উদ্ধাকারীরা পৌঁছেছে বলে জানা যায়।

পুলিশ সূত্রে জানায়, দু’জন আগুনে মারা গেছে। এ ছাড়াও পাঁচজনকে দগ্ধ অবস্থায় হাসাপাতালে নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
প্রবাসীদের সমস্যা আমি জানি ইবিতে গুচ্ছভুক্ত বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত গুলশান শহীদ তাজউদ্দীন স্মৃতি মাঠ ও পার্ক রক্ষায় সমাবেশ স্বপ্ন জয়ের লক্ষ্যে জবিতে পরীক্ষা দিলেন বিশেষ চাহিদাসম্পন্ন ৯ শিক্ষার্থী রুচি বারবিকিউ চানাচুরের জমজমাট মিম ফেস্ট অনুষ্ঠিত তিউনিসিয়া উপকূলে নৌকাডুবিতে নিহত ৮ যুবকের লাশের অপেক্ষায় স্বজনরা আ’লীগের মনোনয়ন বোর্ডের সভা আজ ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি গেন্ডারিয়া শাখায় করা প্রতারণা মামলায় ২ আসামি গ্রেফতার আনান কেমিক্যাল ইন্ডাস্ট্রিজে পুনরায় উৎপাদন শুরু নামাজ পড়তে গিয়ে ফিরে আসেনি ফাহিম এ জে মোহাম্মদ আলীর লাশ ঢাকায় : আজ জানাজা ও দাফন

সকল