০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


ঝিনাইদহে নতুন আরো ৪৬ জন করোনা শনাক্ত

জেলা শহরের তিনটি এলাকা লকডাউন ঘোষণা
ঝিনাইদহে নতুন আরো ৪৬ জন করোনা শনাক্ত -

ঝিনাইদহে ১৩ পুলিশ, দুই ব্যাংকার, এক ছাত্রসহ নতুন আরো ৪৬ জন করোনা শনাক্ত হয়েছে। কুষ্টিয়া পিসিআর ল্যাব থেকে আসা ফলাফলের মধ্যে ৩৩ এবং যশোর ল্যাব থেকে আসা ফলাফলে ১৩ জনের করোনা রিপোর্ট পজেটিভ আসে। প্রতিদিন বাড়ছে করোনা রোগীর সংখ্যা। গত তিনদনে ১১৬ জন আক্রান্ত হলো। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫৩৫ জনে। আক্রান্তদের মধ্যে সদরে ১৪, কালিগঞ্জে ২৩, হরিনাকুন্ডে ৩, শৈলকূপায় ২, কোটচাঁদপুরে ২ এবং মহেশপুরে ২ জন। ঝিনাইদহ সিভিল সার্জন ডা: সেলিনা বেগম এসব তথ্য জানিয়েছেন।

আক্রান্তরা সদরের ব্যাপারিপাড়া, পার্কপাড়া, স্টেডিয়ামপাড়া, মহিলা কলেজপাড়া, আরাপপুর পশ্চিম পাড়া, হামদহ, মুক্তি ভিলা, ২০০/১ শেরে বাংলা সড়ক এবং সোনালী ব্যাংক এর বাসিন্দা, কালিগঞ্জের শিবনগর, হাজিপুর, রায়পুর, আড়পাড়া, কলেজপাড়া, বালিয়াপাড়া, বড় শিমলা, চাপালি, ইসলামী ব্যাংক ও বারোবাজার পুলিশ ফাড়ির বাসিন্দা, শৈলকূপার হুদা কুশোবাড়িয়া ও সাহাবাজপুরের বাসিন্দা, মহেশপুরের ধানহাড়িয়া যাদবপুরের বাসিন্দা, কোটচাদপুরের টিঅ্যান্ডটি পাড়া ও বাসস্টান্ড পাড়ার বাসিন্দা এবং হরিনাকুন্ডুর কেষ্টপুর, কন্যাদহ ও মকিমপুরের বাসিন্দা।

এদিকে করোনা সংক্রমন বৃদ্ধি পাওয়ায় ঝিনাইদহ শহরের আদর্শ পাড়ার তিনটি এলাকা লকডাউন ঘোষণা করেছে প্রশাসন। ওই তিন এলাকার মোড়ের রাস্তা বন্ধ করে যাতায়াত নিষিদ্ধ করা হয়েছে। আদর্শপাড়ার ওই তিন এলাকা আগামী ৭ দিন লকডাউন থাকবে। এসময় ওই এলাকা থেকে কেউ বেরুতে এবং ঢুকতে পারবেন না বলে জানিয়েছে জেলা প্রশাসন। লকডাউনকৃত এলাকায় পৌরসভার স্বেচ্ছাসেবক দল কাজ করবে। আগামীতে শহরের অন্যান্য এলাকা ও কালীগঞ্জ উপজেলার কয়েকটি এলাকা পর্যায়ক্রমে লকডাউন করা হবে। এসময় জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, পৌরমেয়র সাইদুল করিম মিন্টুসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement