০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে রিভারসাইড ওয়েলফেয়ার ট্রাস্টের ত্রাণ বিতরণ

-

স্বেচ্ছাসেবী সংগঠন রিভারসাইড ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে মহামারি ভাইরাস করোনায় ক্ষতিগ্রস্ত দুস্থ-অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। গতকাল সকাল ১০টার দিকে সাতক্ষীরার দেবহাটা উপজেলার দক্ষিণ কুলিয়ায় উম্মুল মুমেনীন হযরত খাদিজাতুল কোবরা (রাঃ) কোরআনিয়া মাদ্রাসা প্রাঙ্গণে এ কর্মসূচি পালন করা হয়। এসময় চাল-ডাল, তৈল, আলু-পেঁয়াজসহ ৪০টি পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় সামগ্রী সম্বলিত ফুড ব্যাগ বিতরণ করা হয়।

এ সময় রিভার সাইড ওয়েলফেয়ার ট্রাস্টের প্রধান উপদেষ্টা আব্দুল কাদের বলেন, বিগত দিনে রিভার সাইড ওয়েলফেয়ার ট্রাস্ট প্রতিটি দূর্যোগ মুহূর্তে দুঃস্থ অসহায় মানুষের পাশে দাড়িয়েছে। তারই ধারাবাহিকতায় এবারও করোনায় ক্ষতিগ্রস্ত দুস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রাণ সহায়তা নিয়ে এগিয়ে এসেছে।

ত্রাণ বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করায় আয়োজকদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে তিনি বলেন, বিগত কয়েক বছরে সংগঠনটি তাদের স্বেচ্ছাসেবী কর্মকাণ্ডের মাধ্যমে সারাদেশের মানুষের অন্তরে জায়গা করে নিয়েছে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি সাইন্সের শিক্ষার্থী রোকন উজ্জামান, হাঁফেজ কারামাতুল্লাহ, ইরফান সাদিক নিশান প্রমুখ।

উল্লেখ্য, ২০১৩ সালে রিভারসাইড ওয়েলফেয়ার ট্রাস্ট প্রতিষ্ঠা করার পর থেকে দেশের দক্ষিণ-পশ্চিম অঞ্চলের সুবিধা বঞ্চিত মেধাবী শিক্ষার্থীদের মাঝে এককালীন নগদ অর্থ সহায়তা, কোরআন প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন, প্রতিবছর দুস্থ ও অসচ্ছল মানুষদের মাঝে শীত বস্ত্র ও ঈদ সামগ্রী বিতরণসহ বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী কায্যক্রম পরিচালনা করে আসছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল