২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

আইসোলেশনে থাকা আরো একজনের মৃত্যু, বাড়ি লকডাউন

আইসোলেশনে থাকা আরো একজনের মৃত্যু, বাড়ি লকডাউন - ছবি : সংগৃহীত

মাগুরার মহম্মদপুরে করোনা উপসর্গ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে থাকা এক রোগীর ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকে তার মৃত্যু হয় বলে জানা গেছে। ওই রোগী উপজেলার কলমধারী এলাকার বাসিন্দা।

করোনা সন্দেহে থাকা ওই ব্যাক্তি বেশ কিছুদিন থেকে জ্বর, কাশি, শ্বাসকষ্টে ভুগছেন বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকরা । তারা জানান, ওই রোগী করোনা উপসর্গ নিয়ে বৃহস্পতিবার সকালে মহম্মদপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি হয়। পরে তার অবস্থার অবনতি হলে শুক্রবার সকালে ফরিদপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে তার মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মকছেদুল মোমিন বলেন, বিশেষভাবে ওই রোগীকে হাসপাতালের আইসলোশনে রাখা হয়েছিল। তার পরীক্ষার জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানূর রহমান জানান, করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হওয়া ওই রোগীর বাড়ি লকডাউন করা হয়েছে। এবং তার সংস্পর্শে থাকা প্রত্যেককে এখন আইসোলেশনে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ইউক্রেনকে দ্রুত প্যাট্রিয়ট ক্ষেপণাস্ত্র দিতে যাচ্ছে পেন্টাগন ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর

সকল