১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, যুবক নিহত

- প্রতীকী ছবি

বাগেরহাট শহরের কাঁচাবাজার এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা লেগে কামরুল ইসলাম (৩৫) নামে এক মোটরসাইকেলের চালক নিহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনায় আহত হওয়া আরো দুই শ্রমিক হলেন- পিন্টু তালুকদার (৫০) ও জাকির হোসেন (৩৪)।

বাগেরহাট মডেল থানার ওসি (তদন্ত) পান্নু মিয়া জানান, দাঁড়িয়ে থাকা একটি ট্রাক থেকে কাঁচামাল খালাস করা হচ্ছিল। এ সময় একটি মোটরসাইকেল এসে ওই ট্রাকের পেছনে ধাক্কা দিলে মোটরসাইকেল চালকসহ দুই আরোহী আহত হন। তাদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক চালক কামরুলকে মৃত ঘোষণা করেন। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
টেকনাফ সীমান্তের কাছে আবারো আগুনের কুণ্ডলী, গোলার বিকট শব্দ বিয়ের দাওয়াত দিতে গিয়ে পানিতে ডুবে ৫ বছরের শিশুর মৃত্যু সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে গাজা ইস্যুতে ‘পথ হারিয়েছে বিশ্ব’ : জাতিসঙ্ঘ পথের পাশে ফুটে অপরূপ সৌন্দর্যে ‘সোনালু’ ফুল সৌদি আরবে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু নির্বাচনী শোভাযাত্রায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যুবক নিহত ‘লাজুক’ স্বভাবের ভেলুপিল্লাই প্রভাকরণ যেভাবে শক্তিশালী গেরিলা বাহিনী গড়ে তুলেছিলেন যুক্তরাষ্ট্রের অভিবাসন আদালত কিছু অভিবাসীকে দ্রুত বহিষ্কার করতে চায় হামলা জোরদার করতে পারে রাশিয়া : জেলেনস্কি

সকল