১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


মহেশপুর সীমান্ত থেকে ৬ অনুপ্রবেশকারী আটক

-

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের দায়ে ছয়জনকে আটক করেছে বিজিবি। আজ রোববার সকালে উপজেলার সস্তা বাজার থেকে তাদের আটক করা হয়।

বিজিবি খালিশপুর ৫৮ ব্যাটালিয়নের সহকারী পরিচালক নজরুল ইসলাম খান জানান, ভারত থেকে অবৈধভাবে কয়েকজন নারী-পুরুষ প্রবেশ করেছে এমন সংবাদের ভিত্তিতে সকালে অভিযান চালানো হয়। এসময় সস্তা বাজার থেকে তিনজন পুরুষ, একজন নারী ও দুই শিশুকে আটক করা হয়। বিজিবি’র জিজ্ঞাসাবাদে তারা দাবি করে, তারা কাজের সন্ধানে অবৈধভাবে ভারত গিয়েছিল। আটককৃতদের মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।

এ নিয়ে মহেশপুর উপজেলার বিভিন্ন সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের পর নভেম্বর মাসে ২৬০ জন ও ডিসেম্বর মাসের এ পর্যন্ত ৬১ জনকে আটক করলো বিজিবি।


আরো সংবাদ



premium cement
ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রাইসির মৃত্যু হলে কে হবেন ইরানের পরবর্তী প্রেসিডেন্ট মিরসরাইয়ে ফের মিললো অবিস্ফোরিত গ্রেনেড, পরে ধ্বংস প্রচারণার গাড়ি ভাঙচুর মারধর, মানববন্ধন সামরিক মহড়ায় অংশ নিতে কম্বোডিয়ায় দু’টি চীনা যুদ্ধজাহাজ, উদ্বিগ্ন ওয়াশিংটন হাতিয়ায় হরিণের গোশত জব্দ করেছে কোস্ট গার্ড আশুগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোরিকশা চালকের মৃত্যু

সকল