১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


স্ত্রীকে কুপিয়ে ‘হত্যার’ পর গলায় দড়ি দিয়ে স্বামীর ‘আত্মহত্যা’

- ফাইল ছবি

সাতক্ষীরা জেলার শ্যামনগরে উপজেলায় স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামী নিজ গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে।

শনিবার দিবাগত রাতে উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের কাকুচিপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

মৃতরা হলেন, মান্নান গাজী (৫০) ও তার স্ত্রী সোনা বিবি (৩৫)। মান্নান গাজী কাকুচিপাড়া গ্রামের মৃত সোহরাব গাজীর ছেলে ও সোনা বিবি কালিঞ্চি গ্রামের সিরাজ গাজীর মেয়ে। তাদের দুটি ছেলে সন্তান রয়েছে।

স্থানীয়রা জানায়, শনিবার সন্ধ্যায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এরই জের ধরে স্বামী গভীর রাতে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে। পরে বাড়ির পাশে গাছে মান্নার গাজীর ঝুলন্ত লাশ পাওয়া যায়।

সাতক্ষীরা শ্যামনগর থানার (ওসি) তদন্ত ইয়াছিন আলম জানান, স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে পুলিশ সোনা বিবি ও মান্নান গাজীর মরদেহ উদ্ধার করে। স্ত্রীর শরীর, ঘাড়, গলা, পিট ও পায়ে জখমের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্বামী-স্ত্রীর বিরোধের কারণে এমন ঘটনা ঘটেছে। ইউএনবি।


আরো সংবাদ



premium cement
জর্জিয়ার‘বিদেশী প্রভাব' আইন নিয়ে ভলকার তুর্কের গভীর দুঃখ প্রকাশ সাকিব- মাহমুদউল্লাহকে বিশেষ উপহার দিতে চান শান্ত, আছে চাওয়াও চার শ’ অনেক দূর, বিজেপির হাত থেকে কি সংখ্যাগরিষ্ঠতাও ফসকে যাচ্ছে? নোয়াখালীতে আসামি গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রস্তুতি নিয়ে তৃপ্ত কোচ-অধিনায়ক, ছাপিয়ে যেতে চান আগের সব আসরকে পেছনে নয়, আমরা সামনে তাকাতে চাই : ডোনাল্ড লু বগুড়ায় আ’লীগ নেতা খুনের আসামি খুন মিরসরাইয়ে কবর খুঁড়তে গিয়ে গ্রেনেড সাদৃশ্য বস্তুর উদ্ধার জলবায়ু পরিবর্তন মোকাবিলায় একসাথে কাজ করবে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র : পরিবেশমন্ত্রী ফের ৫২ জনকে বহিষ্কার করলো বিএনপি পররাষ্ট্রমন্ত্রী ও পরিবেশমন্ত্রীর সাথে সাক্ষাৎ করেছেন ডোনাল্ড লু

সকল