১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


খুলনায় সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

- প্রতীকী ছবি

খুলনার রূপসা উপজেলার দেবীপুরে মোটরসাইকেল-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন।  সোমবার সকাল ৮টায় রূপসা-বাগেরহাট পুরাতন সড়কে এ দুর্ঘটনায় মাহেন্দ্রের এক যাত্রী গুরুতর আহত হন।

নিহত নজরুল ইসলাম ইলা‌ইপুর ম‌ল্লিক বাড়ির মৃত ইউসুফ ম‌ল্লিকের ছেলে। তিনি ফকিরহাট থানায় দায়িত্বরত ছিলেন। আর আহত আমজাদ খাঁ বটিয়াঘাটার জলমার ইউনিয়নের বাসিন্দা। 

রূপসা থানার ওসি মোল্লা জাকির হোসেন বলেন, নজরুল রূপসা থেকে মোটরসাইকেলযোগে ফকিরহাটের দিকে যাচ্ছিলেন। পথে দেবীপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা মাহেন্দ্রের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে নজরুল মারা যান। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ প্রাথমিকের শিক্ষক নিয়োগ দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ গোয়ালন্দে চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই, ৪ জনের যাবজ্জীবন অর্থনৈতিক অব্যবস্থাপনা ও বিদেশে অর্থ পাচারে জামায়াতের উদ্বেগ বর্তমান শাসকগোষ্ঠী মিথ্যার ওপরে টিকে আছে : মির্জা ফখরুল কুড়িলে রাস্তা আটকে শ্রমিকদের বিক্ষোভ, তীব্র যানজট অলরাউন্ডার তালিকায় যৌথভাবে শীর্ষে সাকিব ও হাসারাঙ্গা ‘ব্যাংক খাতে আড়তদার তৈরি করেছে বাংলাদেশ ব্যাংক’ রাজশাহীতে বাগান থেকে গুটি আম নামানো শুরু রাজশাহীতে সেলসম্যানকে কুপিয়ে হত্যার অভিযোগে ২ জনের মৃত্যুদণ্ড জলবায়ু সংক্রান্ত পদক্ষেপ প্রান্তিক জনগোষ্ঠীর ঝুঁকি হ্রাস করেছে : প্রধানমন্ত্রী

সকল