১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


শরণখোলায় ছাত্রলীগ কর্মীদের ছুরিকাঘাতে ছাত্রদল কর্মী আহত

-

বাগেরহাটের শরণখোলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের কয়েকজন কর্মীর ছুরিকাঘাতে আহত হয়েছে ছাত্রদলের এক কর্মী। আহত ছাত্রদল কর্মী আল-আমিনকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতের পারিবারিক সূত্রে জানা যায়, আজ শুক্রবার দুপুরে উপজেলার উত্তর তাফালবাড়ী গ্রামের জাকির হোসেন ফকিরের পুত্র ও শরণখোলা সরকারি কলেজের ছাত্র আল-আমিন (২২) রায়েন্দা বাজার থেকে বাড়ি যাওয়ার পথে গগণ মাদরাসা এলাকায় পৌঁছামাত্র ছাত্রলীগ নামধারী একই এলাকার ফরিদ (২০), রোমান গাজী (২২), সুজন (১৮)সহ ৪/৫ জন তাকে এলোপাতাড়ি পিটিয়ে ও ছুরি দিয়ে আঘাত করে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।


আরো সংবাদ



premium cement
আশ্রয়প্রার্থীদের তৃতীয় দেশে পাঠাতে চায় ইউরোপীয় ইউনিয়ন শি এবং পুতিন চীন-রাশিয়ার কৌশলগত সম্পর্ক গভীর করার অঙ্গীকার করলেন চাঁপাইনবাবগঞ্জে আম কুড়াতে গিয়ে বজ্রপাতে শিশুর মৃত্যু চবির ঝর্ণায় ডুবে স্কুলছাত্রের মৃত্যু বেনাপোল বন্দরে টানা ৫ দিন আমদানি-রফতানি বন্ধ মালয়েশিয়ায় বাংলাদেশী শ্রমিকের ২ লাখ টাকায় বিক্রি হওয়ার অভিজ্ঞতা কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে নিহত ৫ গাইবান্ধা শহরে চুরি পট্টিতে আগুনে ১৫টি দোকান পুড়ে ছাই আরব লিগের প্রতি হামাসের আহ্বান গাজায় যুদ্ধবিরতির আদেশ দিতে জাতিসঙ্ঘ শীর্ষ আদালতের প্রতি দ. আফ্রিকার আহ্বান দীর্ঘ ভ্রমণ শেষে যুক্তরাষ্ট্রে পৌঁছেছে বাংলাদেশ দল

সকল