০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


বেনাপোলে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

- প্রতীকী ছবি

যশোরের বেনাপোলে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার সকালে পার্শ্ববর্তী কাগজপুকুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। এর আগে শনিবার ধর্ষণের ঘটনা ঘটে। গ্রেফতারকৃত সংগ্রাম হোসেন (২৫) বেনাপোলের ভবেরবেড় গ্রামের মনির হোসেনের ছেলে ও বেনাপোল পৌর ছাত্রলীগের একজন সদস্য।

স্থানীয়দের বরাতে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, শনিবার ওই ছাত্রীকে সংগ্রামের বোন মুক্তা খাতুন ফুসলিয়ে বাড়িতে এনে তার ভাইসহ তাকে একটি কক্ষে ঢুকিয়ে তালাবদ্ধ করে দেয়। সেখানে সংগ্রাম তাকে ধর্ষণ করে। ঘটনা জানাজানি হয়ে গেলে সংগ্রাম পালিয়ে যায়। ঘটনার পরপরই ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বেনাপোল পোর্ট থানায় ধর্ষকসহ তিন জনকে আসামি করে মামলা দায়ের করেন। এরপরই পুলিশ অভিযান চালিয়ে রবিবার সকালে কাগজপুকুর গ্রামে থেকে সংগ্রামকে গ্রেফতার করে।

ওসি মামুন খান জানান, ধর্ষিতাকে উদ্ধার করে শারীরিক পরীক্ষার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি দুজনকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল