১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


তালায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কলেজ শিক্ষিকা নিহত

-

সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক কলেজ শিক্ষিকা নিহত হয়েছেন।

আজ শনিবার বেলা ১১টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পল্লীবিদ্যুৎ রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাহানারা বেগম (৩৮) তালা উপজেলার পাটকেলঘাটা হারুণ-অর-রশিদ ডিগ্রি কলেজের জীব বিজ্ঞান বিভাগের প্রভাষক। তার গ্রামের বাড়ি তালা উপজেলার নওয়াপাড়া গ্রামে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, শিক্ষিকা ভ্যানযোগে পাটকেলঘাটা কলেজে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা খুলনাগামী তেলবাহী একটি ট্রাক (যশোর ট-১১-৩৬৮১) কলেজ শিক্ষিকাকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পুলিশ ড্রাইভারসহ ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে যায়।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলি গণহত্যা নৃশংসতার নতুন পর্যায়ে, আদালতের হস্তক্ষেপ দরকার শার্ক ট্যাংকে‘ওস্তাদ’ পেল ১ কোটি টাকা মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার ঢাকা মেডিক্যাল কেন্দ্রিক কোনো দালাল থাকবে না : বাহাউদ্দিন নাছিম বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর রংপুরে মুক্তিযুদ্ধের সময়কার ৩টি এলএমএনজি অস্ত্র ও গুলি উদ্ধার দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও ৫ কোটি টাকা আত্মসাতের দায়ে টিএমএসএস-এর সাবেক পরিচালকের জেল ও জরিমানা তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩০০ কেজি পাঙ্গাসের পোনা আটক আওয়ামী লীগ কারো দয়া-দাক্ষিণ্য নিয়ে ক্ষমতায় আসেনি : নানক নির্বাচনের মাঝেই ইন্ডিয়া জোট নিয়ে কেন ‘সুর বদল’ মমতা ব্যানার্জীর?

সকল