২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

অষ্টম শেণী পাশে পেট্রোবাংলায় চাকরির সুযোগ

অষ্টম শেণী পাশে পেট্রোবাংলায় চাকরির সুযোগ - ছবি : সংগৃহীত

বাংলাদেশ তৈল, গ্যাস ও খনিজ সম্পদ কর্পোরেশন (পেট্রোবাংলা) অষ্টম শেণী পাশে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । নিয়োগ দেয়া হবে ‘এমএলএসএস’ পদে।

বিজ্ঞপ্তি অনুসারে প্রার্থীর বয়স ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বসয় ৩২ বছর।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, মুন্সিগঞ্জ, ফরিদপুর, শরীয়তপুর, জামালপুর, চাঁদপুর, কুমিল্লা, ফেনী, নোয়াখালী, বগুড়া, ঠাকুরগাঁও, ঝিনাইদহ, কুষ্টিয়া, বরিশাল, ভোলা, পটুয়াখালী ও হবিগঞ্জ জেলার স্থায়ী বাসিন্দা ছাড়া সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম : এমএলএসএস
পদের সংখ্যা : ৪৫
আবেদন শুরুর তারিখ : ১০.০৬.২০২২
আবেদনের শেষ তারিখ : ৩০.০৬.২০২২
আবেদন ফি : ১০০ টাকা
শিক্ষাগত যোগ্যতা : অষ্টম শেণী
বেতন স্কেল : ৮২৫০-২০০১০ টাকা (গ্রেড-২০)
আবেদনের লিঙ্ক : http://bogmc.teletalk.com.bd

আবেদন করতে এই লিংকে ক্লিক করুন। 


আরো সংবাদ



premium cement
‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫ চৌগাছায় সিদ কেটে স্বর্ণের দোকানে চুরি

সকল