০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


এসএসসি পাসে মার্কিন দূতাবাসে চাকরির সুযোগ

এসএসসি পাসে মার্কিন দূতাবাসে চাকরির সুযোগ - ফাইল ছবি

এসএসসি পাসে ঢাকাস্থ মার্কিন দূতাবাস সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এছাড়াও একাধিক বিভাগে লোকবল নিয়োগ দিচ্ছে দূতাবাস।

পদের নাম : ডিসপ্যাচার।

পদসংখ্যা : ২।

চাকরির ধরন : স্থায়ী।

আবেদন যোগ্যতা : প্রার্থীদের কমপক্ষে এসএসসি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। ফ্লিট ম্যানেজমেন্ট/ মোটার ভেহিকল ডিসপ্যাচার বা কাস্টমার সার্ভিসে অন্তত দুই বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন ৬৮ হাজার টাকা। সপ্তাহে ৪৮ ঘণ্টা কাজ করতে হবে। এ ছাড়া মার্কিন দূতাবাসের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা দেয়া হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনের মাধ্যমে ঢাকাস্থ মার্কিন দূতাবাসের ওয়েবসাইটের https://erajobs.state.gov/dos-era/vacancy মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময় : ২১ জুন ২০২২।


আরো সংবাদ



premium cement
গাজায় হামাস যোদ্ধা ও ইসরাইলি বাহিনীর ব্যাপক সংঘর্ষ চান্দিনায় বজ্রপাতে কৃষকের মৃত্যু আমলা ও পুলিশদের বিজেপির হয়ে কাজ করার নির্দেশ দেয়া হয়েছে, অভিযোগ মমতার এডিবি প্রেসিডেন্টের সাথে অর্থমন্ত্রীর বৈঠক সিরাজদিখানে শিশু অপহরণ, থানায় অভিযোগ প্রিমিয়াম আবায়া হিজাবের জন্য মহিলাদের পছন্দের শীর্ষে মডেস্ট কালেকশনের প্রোডাক্ট সামিট করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল শিবপুরে হিট স্ট্রোকে কৃষিশ্রমিকের মৃত্যু সিলেট আদালত চত্বরে পুলিশ ও আইনজীবীর হাতাহাতি সিলেটে বজ্রপাতে কৃষকের মৃত্যু তাপপ্রবাহকে ‘দুর্যোগ’ হিসেবে বিবেচনা করা হচ্ছে : দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী

সকল