০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


মেসিময় আরো একটা জয় ইন্টার মায়ামির

মেসির গোল উদযাপন - ছবি - ইন্টারনেট

নিজে গোল করলেন, করালেন; সব মিলিয়ে মেসি স্বরূপেই দেখা দিলেন। হয়ে উঠলেন অপ্রতিরোধ্য! তাতে নাশভিলের বিপক্ষে দুর্দান্ত জয় পেয়েছে ইন্টার মায়ামি। ফলে মেজর লিগ সকারের ইস্টার্ন কনফারেন্সে শীর্ষস্থান ধরে রেখেছে দলটি।

রোববার ভোর সাড়ে ৫টায় এমএলএসের ম্যাচে মাঠে নামে ইন্টার মায়মি ও নাশভিল। ম্যাচটিতে ৩-১ গোলে জয় পায় মেসির মায়ামি। যেখানে জোড়া গোলের দেখা পান লিওনেল মেসি, পাশাপাশি সতীর্থ সার্জিও বুসকেটসকে দিয়ে করান আরো একটা গোল।

ম্যাচের শুরুতে অবশ্য ধাক্কা খায় মায়ামি। ডিফেন্ডার ফ্রাঞ্চো নেগ্রির আত্মঘাতী গোলে দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় নাশভিল। পরিস্থিতি আরো বাজে হতে পারত, যদি ম্যাচের পঞ্চম মিনিটে জশ বাউয়ের বুলেট গতির শট বারে লেগে ফিরে না আসত!

অবশ্য মেসির জাদুতে সমতায় ফিরতে বেশি সময় নেয়নি মায়ামি। মেসি-সুয়ারেজের দারুণ রসায়নে গোলের দেখা পেয়ে যায় তারাও। ১১ মিনিটে লুইস সুয়ারেজের পাস থেকে ব্যবধান সমান করেন মেসি। মিনিট দুয়েক পর দলকে এগিয়ে দেয়ার সুযোগও পেয়েছিলেন এই আর্জেন্টিনাইন, তবে বল পোস্টে লেগে ফিরে আসে।

তবে প্রথমার্ধেই দ্বিতীয় গোলের দেখা পেয়ে যায় মায়ামি। ৩৯ মিনিটে অবশ্য কাঙ্ক্ষিত দ্বিতীয় গোলটি করেন বুসকেতস। মেসির নেয়া অসাধারণ এক কর্নারে মাথা ছুঁইয়ে ব্যবধান ২-১ করেন বার্সেলোনার সাবেক এই মিডফিল্ডার।

দ্বিতীয়ার্ধে দুই দলের মাঝে সমানে সমান লড়াই হলেও গোল তুলে নেয় মায়ামিই। পেনাল্টি থেকে ৮১তম মিনিটে গোল করেন মেসি। এরপর আর গোল না হলে ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে মায়ামি।

এই জয়ে মেজর লিগ সকারে ১০ ম্যাচ শেষে শীর্ষে থাকা মায়ামির পয়েন্ট হয়েছে ১৮। শনিবার নিউ ইংল্যান্ডের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচ খেলতে যাবে মেসির দল।


আরো সংবাদ



premium cement