২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রিয়াল মাদ্রিদ ছাড়ছেন করিম বেনজেমা! পরবর্তী গন্তব্য যেখানে

করিম বেনজেমা - ছবি : সংগৃহীত

বোমা ফাঁটাতে যাচ্ছেন করিম বেনজেমা। সম্পর্ক ছিড়ছেন রিয়াল মাদ্রিদের সাথে। পরবর্তী গন্তব্য সৌদি আরবে। লস ব্লাঙ্কোজদের হয়ে দীর্ঘ ১৪ বছর মাঠ কাঁপানোর পর এবার সৌদি ক্লাব আল ইত্তিহাদের হয়ে খেলতে যাচ্ছেন ব্যালন ডি’অর জয়ী এই তারকা।

আল ইত্তিহাদ থেকে নাকি বড় অংকের প্রস্তাব আছে বেনজেমার। শোনা যাচ্ছে, ২ বছরের জন্য তাকে ৪০ কোটি ইউরো দিতে চায় ক্লাবটি। ফলে সৌদি যেতে আগ্রহী বেনজেমা নাকি ইতোমধ্যেই রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষকে বিষয়টা জানিয়ে দিয়েছেন। এমনটাই দাবি করছে ফরাসি সংবাদমাধ্যম ফুত মেরকাতো।

শুধু তাই নয়, ফুত মেরকাতো বলছে, রিয়াল মাদ্রিদ ইতিহাসের অন্যতম সেরা ফুটবলার নাকি আজই সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন এই সম্পর্কে।

এর আগে স্প্যানিশ সংবাদমাধ্যম এল মুন্ডো জানায়, সৌদি সরকারের কাছ থেকেই বেনজেমার জন্য এই প্রস্তাব এসেছে। যেখানে পারিশ্রমিক ছাড়াও সৌদি আরব থেকে আসা বিবিধ সুবিধার প্রস্তাবটি বেশকিছু কারণে লোভনীয়। যেখানে বেনজেমা নিজের ইমেজ স্বত্বের পুরোটাই পাবেন বলে আশা দেয়া হয়েছে।

তাছাড়া সৌদি আরবে বেনজেমা কোথায় থাকবেন, সেই সিদ্ধান্তও এই বর্ষীয়ান ফরোয়ার্ড নিজেই নিতে পারবেন। আর বিশেষ সম্মান হিসেবে ২০৩০ বিশ্বকাপের যৌথ আয়োজক হওয়ার লক্ষ্যে সৌদি আরবকে সহায়তা করার দায়িত্বও থাকছে ফরাসি স্ট্রাইকারের কাঁধে। তাকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে ব্যবহার করতে চায় সৌদি।

গত বছরের ব্যালন ডি’অর জয়ী বেনজেমা এবছর সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ৩০টি গোল করেছেন। দলকে জিতিয়েছেন কোপা ডেল রে শিরোপাও। যদিও অধিকাংশ সময় চোটের কারণে মাঠের বাইরে ছিলেন তিনি।


আরো সংবাদ



premium cement