১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


মিডিয়ার গুঞ্জনকে গুজব বলে উড়িয়ে দিলেন রোনালদো

মিডিয়ার গুঞ্জনকে গুজব বলে উড়িয়ে দিলেন রোনালদো - ছবি : সংগৃহীত

ক্রিশ্চিয়ানো রোনালদো, বিশ্ব ফুটবলের অন্যতম বড় নাম। এমনিতেই তারকাদের নিয়ে সত্য-অসত্য কত খবরই না ছাপা হয়। তার পাশাপাশি নামটা যদি হয় ক্রিশ্চিয়ানো রোনালদো, তাহলে তো আর কথাই নেই। পরিমাণটা বেড়ে যায় বহুগুণ। নিজেকে নিয়ে ভুল খবর ছাপার বিষয়ে এর আগেও বিরক্তি প্রকাশ করেছেন তিনি। ‘রোনালদোকে একাদশে না রাখার কারণে তিনি বিশ্বকাপ ছেড়ে চলে যাবেন’ -এমন এক গুঞ্জনকে তিনি এবার নিজ ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমেই উড়িয়ে দিলেন।

গত দুই মাস ধরে রোনালদোকে নিয়ে আলোচনা-সমালোচনা কম হয়নি। ম্যানচেস্টার ইউনাইটেড ম্যানেজার টেন হেগ তাকে বদলি হিসেবে মাঠে নামাতে চাইলে নামতে অস্বীকৃতি জানিয়ে স্টেডিয়াম ত্যাগ করা থেকে শুরু করে জরিমানা, নিষেধাজ্ঞা পাওয়া। এরপর নাটকীয়ভাবে ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়া। এমনই এক গুঞ্জন উঠেছিল পর্তুগালকে কেন্দ্র করেও। আজ দুপুরে কিছু গণমাধ্যমে এমন খবর বের হয় যে গুরুত্বপূর্ণ রাউন্ড অফ সিক্সটিন ম্যাচে পর্তুগাল ম্যানেজার সান্তোস তাকে একাদশে না রাখায় তিনি বিশ্বকাপের মাঝপথে স্কোয়াড ছেড়ে চলে যাবেন।

তবে খবরটি যে মিথ্যা, তা এক বিজ্ঞপ্তির মাধ্যমে শুরুতে জানায় পর্তুগাল ফুটবল ফেডারেশন। ‘একাদশে না থাকায় দল ছেড়ে যাওয়ার হুমকি দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো, এমন খবর সত্য নয়’- পর্তুগাল ফুটবল ফেডারেশনের এমন বিজ্ঞপ্তির পর ফেসবুক পোস্টে রোনালদো জানান, ‘এই দলের বন্ধন অনেক বেশি শক্ত, তা বাইরের গুজবে ভাঙবে না। একসাথে আমরা শেষ পর্যন্ত আমাদের স্বপ্ন পূরণের লড়াই চালিয়ে যাবো।’

এর আগে পর্তুগালের ম্যানেজার ফার্নান্দো সান্তোসও জানান, রোনালদোকে একাদশে না রাখার সিদ্ধান্ত রোনালদোর সাথে পরামর্শ করে নেয়া হয়েছে এবং সেটা তিনি মেনেও নিয়েছেন।


আরো সংবাদ



premium cement