২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মেসির করোনা আক্রান্তের জন্য দায়ী ডিজে’কে খুনী হিসেবে অভিহিত

লিওনেল মেসি - ফাইল ছবি

লিওনেল মেসির কোভিডে আক্রান্তের বিষয়টি নিয়ে পুরো ফুটবল বিশ্বেই আলোচনার ঝড় উঠেছে। আর মেসির এই আক্রান্তের পিছনে মূল ব্যাক্তি হিসেবে চিহ্নিত করা হয়েছে আর্জেন্টাইন এক ডিস্কো জকি ডিজে ফার প্যালাসিওকে। যদিও প্যালাসিও পুরো অভিযোগ অস্বীকার করেছেন।

রোববার পিএসজির আরো তিন খেলোয়াড়ের সাথে মেসিরও কোভিড পজিটিভ হবার তথ্য নিশ্চিত করা হয়। বড়দিনের ছুটির সময় মেসি করোনায় আক্রান্ত হয়েছেন বলে পিএসজির বিবৃতিতে নিশ্চিত করা হয়েছে।

নিজ গ্রাম রোসারিওতে পরিবারের সাথে মেসি বড়দিনের ছুটি পালন করেছেন। সেখানে তিনি বেশ কিছু ক্রিস্টমাস পার্টিতে অংশ নেন। এর মধ্যে একটিতে ডিজে ফার প্যালাসিও ডিস্ক জকি হিসেবে পারফর্ম করেছেন।

এর আগের দিন ৩১ বছর বয়সী ফার প্যালাসিও বেশ কিছু পার্টিতে অংশ নিয়েছিলেন যেখানে কয়েকজনের দেহে পরবর্তীতে করোনাভাইরাস ধরা পড়েছে।

এক ভিডিও বার্তায় প্যালাসিও বলেছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে বিভিন্নভাবে অপমান করা হয়েছে। মেসির করোনায় আক্রান্তের জন্য তাকে দায়ী করে হত্যারও হুমকি দেয়া হয়। এমনকি এই অভিযোগ যাতে শেষ হয় সেজন্য তিনি করোনা নেগেটিভ সার্টিফিকেটও দেখিয়েছেন।

এ সম্পর্কে ডিজে আরো বলেন, ‘মেসি করোনায় আক্রান্ত হওয়ায় টুইটারে আমাকে বিভিন্নভাবে অপমান করা হয়েছে। মেসিকে আক্রন্ত করার পিছনে আমাকে দায়ী করা হয়েছে। তারা আমাকে ‘খুনী’ হিসেবেও আখ্যায়িত করেছে। উরুগুয়েতে যাবার জন্য গতকাল আমার করোনা পরীক্ষা করা হয়েছে এবং সেখানে ফলাফল নেগেটিভ এসেছে।’
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

সকল