২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ম্যারাডোনাকে অনুশীলনে আসতে নিষেধ করলো তার ক্লাব

- সংগৃহীত

করোনাভাইরাসের ঝুঁকির কারনে কোচ দিয়াগো ম্যারাডোনাকে অনুশীলনে আসতে নিষেধ করলো আর্জেন্টিনার ফুটবল ক্লাব জিমনেসিয়া লা প্লাতা। ক্লাবটির প্রধান কোচ ম্যারাডোনা।

আর্জেন্টিনায় করোনা পরিস্থিতির অবনতি হওয়ায়, ম্যারাডোনাকে দলের অনুশীলনে থাকতে নিষেধ করেছে ক্লাবে চিকিৎসকরা। বয়সের কারনে করোনায় আকান্ত হবার সম্ভাবনা বেশি ম্যারাডোনার। তার ওপর শারীরিক নানা জটিলতা তো রয়েছেই। এসব ভাবনা থেকেই জিমনাসিয়া লা প্লাতার অনুশীলন থেকে আপাতত কোচ ম্যারাডোনাকে দূরে থাকতে বলেছেন ক্লাব চিকিৎসক।

লা-প্লাতার চিকিৎসক পাবলো দেল কমপেয়ার বলেছেন, ‘আমার পরমার্শ হচ্ছে প্রথম ধাপে অনুশীলনে যেন ম্যারাডোনা না যান। এই পরিস্থিতিতে খুব ঝুঁকিতে আছেন তিনি। তার বয়সের ৬০এর কাছাকাছি। এরপর তার ওজনও বেশি, হাইপারটেনশনও আছে, সম্প্রতি একটি অপারেশনও হয়েছে তার। তাই তাকে বর্তমান পরিস্থিতির কারনে সর্তক থাকতে হবে।’

আর্জেন্টিনার শীর্ষ ফুটবল লিগ, সুপারলিগা এই সপ্তাহেই অনুশীলনে ফিরতে যাচ্ছে। কিন্তু লিগ শুরুর আগেই করোনা পজিটিভ হয়েছেন ১৭জন খেলোয়াড়। তাই লিগ শুরু নিয়ে চিন্তায় পড়ে গেছে কর্তৃপক্ষ।

আর্জেন্টিনায় করোনা আক্রান্ত ২ লাখ ৪৬ হাজার ৫৫৯জন। মারা গেছেন ৪ হাজার ৬১৯জন। সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত

সকল