২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বাদল রায়কে সমর্থন সাবেক ফুটবলারদের

-

এপ্রিলের ২০ তারিখ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে নানামুখী সমীকরণ চলছে। তরফদার রুহুল আমিন সভাপতি পদে নির্বাচন করার ঘোষণা দিয়েও পরে সরে দাঁড়ানোয় আপাতত সালাউদ্দিন বিরোধীরা অভিভাবকহীন। অবশ্য অসুস্থ শরীর নিয়েও পরে সভাপতি পদে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন বাদল রায়। সাবেক এই ফুটবলার এখন বাফুফের সহসভাপতি।

বুধবার সাবেক ফুটবলাররা সভাপতি পদে সমর্থন দিয়েছেন বাদল রায়কে। একইসাথে তারা সম্মানের সাথে সরে দাঁড়ানোর অনুরোধ জানান কাজী সালাউদ্দিনকে।  ‘বাফুফের নির্বাচন ২০২০। পরিবর্তন সময়ের দাবি এবং করণীয়’ বিষয়ক মত বিনিময় সভায় এই সমর্থন প্রাক্তন ফুটবলারদের। এই অনুষ্টানে শেখ মোহাম্মদ আসলাম ঘোষণা দেন, যদি বাদল রায় অসুস্থতার কারণে সভাপতি পদে নির্বাচন করতে না পারেন তা হলে আমি এ পদে নির্বাচন করবো।

অনুষ্ঠানে উপস্থিত থেকে বাদলকে সমর্থন জানান স্বাধীন বাংলা ফুটবল দলের অধিনায়ক জাকারিয়া পিন্টু, প্রতাপ শংকর হাজরা, গোলাম সারোয়ার টিপু, হাসানুজ্জামান বাবলু, কায়সার হামিদ, ওয়াহিদুজ্জামান পিন্টু, ইমতিয়াজ সুলতান জনি, আলফাজ আহমেদ, আরমান মিয়া, সুলতানসহ অন্যানরা। আর বাদল রায় জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি না চান তা হলে আমি সভাপতি পদে নির্বাচন করবো না।

এই সাবেক ফুটবলারদের সবার মুখেই সালাউদ্দিনের সমালোচনা। তাকে ব্যর্থ উল্লেখ করে বলেন, গত ১২ বছর আপনি ক্ষমতায় ছিলেন। ফুটবলকে কিছুই দিতে পারেননি। আর কতো সময় লাগবে আপনার। বরং সম্মানের সাথে সরে পড়েন।

ইমতিয়াজ সুলতান জনির মতে, ‘সালাউদ্দিন ভাই একজন দেশ সেরা ফুটবলার। এতে কোনো সন্দেহ নেই। কিন্তু সংগঠক হিসেবে ব্যর্থ।

আসলামের প্রস্তাব, ‘সালাউদ্দিন ভাইয়ের সভাপতি পদে থাকা উচিত কিনা এই নিয়ে সারা দেশে হ্যাঁ/না ভোট হওয়া দরকার। এরপর সবাই চুপ হয়ে যাবে।’

আরমান মিয়ার মতে, ‘ফুটবলের ব্যর্থতার দায় অভিভাবক হিসেবে সালাউদ্দিন ভাইকেই নিতে হবে। তাই আপনি নিজ থেকেই সরে যান।’

সাবেক গোলরক্ষক ওয়াহিদুজ্জামান পিন্টু বলেন, সালাউদ্দিন বিএনপির লোক। বিএনপির সময়েই তিনি বাফুফের সহসভাপতি হয়েছিলেন।


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ

সকল