১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


হিজাব পরা ফুটবলারের বিচিত্র গোল ভাইরাল (ভিডিও)

-

একদল হিজাব পরা তরুণী ফুটবল খেলছেন। এর মধ্যে এক তরুণী গোল করার জন্য শর্ট মারলেও সেটি জালে না জড়িয়ে উপরের বাস্কেট বলের পোস্টে গিয়ে পড়ে। সাথে সাথেই আনন্দে চিৎকার করে উঠে তরুণীরা। বিচিত্র এ গোলটিকে 'বছরের সেরা গোল' জানিয়েছে ফিফা।

হিজাব পরা তরুণীদের এই গোলের ভিডিও টুইটারে শেয়ার করে ফিফা। পরে এটি ভাইরাল হয়ে যায়।

ফিফার মহিলা বিশ্বকাপের অফিসিয়াল টুইটার হ্যান্ডলে ন'সেকেন্ডের ওই ভিডিওটি শেয়ার করা হয়েছে। এক ভক্ত ভিডিওটি ফিফাকে পাঠিয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, একদল হিজাব পরা তরুণী ফুটবল খেলছেন। এই সময়ই এক তরুণী স্ট্রাইকার গোল করার জন্য বলে শট মারলেও শেষ পর্যন্ত গোল হল না। কিন্তু উঁচু করে মারা বলটি শেষ পর্যন্ত এক বাস্কেটবল পোস্টের ভিতরে লক্ষ্যভেদ করতে সফল হয়। ফিফার মতে এটি বছরের সেরা গোল। বলাই বাহুল্য এমন বিচিত্র ‘গোলের' কারণেই এই সরস নামকরণ।

ভিডিওটি পোস্ট করার সময় ফিফা লেখে, 'আমাদের এক ফলোয়ার এটি পাঠিয়েছেন এবং তার অনুরোধ ছিল এটিকে ‘বছরের সেরা গোল'-এর তকমা দেয়ার। সত্যিই তাই... টেকনিক্যালি।'

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

 


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল