১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


সালাহর মেয়ের গোলের ভিডিও ভাইরাল

-

খেলা তখন শেষ। খেলোয়াড়রা যখন একে একে মাঠ ছাড়ছেন, তখনই দেখা গেল ছোট্ট এক শিশু বল নিয়ে গোলের দিকে দৌঁড়াচ্ছেন।

শিশুটি আর কেউ নয়, লিভারপুল তারকা মোহাম্মদ সালাহ’র কন্যা মক্কা। বল নিয়ে অনেকখানি দৌড়ে গিয়ে তার বল জালে জড়ানোর ভিডিও ইতোমধ্যে ভাইরাল হয়ে গেছে।

অ্যানফিল্ডে মক্কার এই গোল ছিল হাজার হাজার লিভারপুল ভক্তের জন্য বাড়তি কিছু। সে যখন গোল দিচ্ছিল, তখন তার বাবাও মাঠের বাইরে দাঁড়িয়ে মুগ্ধ চোখে মেয়ের কাণ্ড দেখছিলেন।

চার বছর বয়সি মক্কা অবশ্য এর আগেও মাঠের মধ্যে বল নিয়ে দৌঁড়েছে। গত বছর তার বাবা লিগে গোল করার রেকর্ড ভাঙার পরও মাঠে দেখা গিয়েছিল তাকে। গতবার ৩৮ গোল করে নতুন রেকর্ড গড়েন মিসরের এই ফুটবল তারকা।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল