০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


ইউক্রেন থেকে ১,১০০ কিলোমিটারের দূরে রাশিয়ার ড্রোন হামলা

ইউক্রেন থেকে ১,১০০ কিলোমিটারের দূরে রাশিয়ার ড্রোন হামলা - সংগৃহীত

রাশিয়া মঙ্গলবার ইউক্রেন থেকে এক হাজার ১০০ কিলোমিটার (৬৯০ মাইল) দূরে তাতারস্তানের বিভিন্ন কারখানায় ড্রোন হামলার খবর দিয়ে বলেছে, এসব হামলায় বেশ কয়েকজন আহত হয়েছে।

তাতার নেতা রুস্তম মিন্নিখানভের প্রেস সার্ভিস টেলিগ্রাম বার্তায় জানিয়েছে, ‘তাতারস্তানের ইয়েলাবুগায় এবং নিজনেকামস্কে ড্রোন হামলা চালানো হয়।’

বিবৃতিতে বলা হয়েছে, সেখানে এসব ড্রোন হামলায় বড় ধরনের কোনো ক্ষতি হয়নি এবং কারখানার কাজের ওপর তেমন কোনো প্রভাব ফেলেনি।

এতে আরো বলা হয়, ‘দুর্ভাগ্যবশত ইয়েলাবুগায় ড্রোন হামলায় কয়েকজন আহত হয়েছে।

ইয়েলাবুগার কাছে একটি বিশেষ অর্থনৈতিক অঞ্চল রয়েছে যেখানে রাসায়নিক ওযান্ত্রিক প্রকৌশল এবং ধাতব কারখানা রয়েছে।

নিজনেকামস্কে একটি বড় পেট্রোল শোধনাগার রয়েছে।

এদিকে স্থানীয় প্রশাসনের এক বিবৃতিতে বলা হয়, আলাবুগা স্পেশাল ইকোনমিক জোনের একটি বাড়িতে দুটি ড্রোন হামলায় দু’জন আহত হয়েছে।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল