২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


হিরো আলমকে ডিবি অফিসে জিজ্ঞাসাবাদ, দিয়েছেন মুচলেকা

হিরো আলমকে ডিবি অফিসে জিজ্ঞাসাবাদ, দিয়েছেন মুচলেকা - ছবি : সংগৃহীত

সাইবার সংক্রান্ত বিভিন্ন অভিযোগে আলোচিত আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলমকে জিজ্ঞাসাবাদ করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার বেলা ১১টার দিকে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

পরে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ সাংবাদিকদের জানান, হিরো আলমের বিরুদ্ধে অসংখ্য সাইবার অভিযোগ রয়েছে। রবীন্দ্র সংগীতসহ বিভিন্ন সংগীত বিকৃতি, বিনা অনুমতিতে পুলিশ কনস্টেবলের পোশাক পরে ডিআইজির ভূমিকায় অভিনয় ও ঘুরে বেড়ানোর অভিযোগে তাকে ডাকা হয়েছিল।

তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদকালে হিরো আলম মুচলেকা দিয়ে বলেছেন যে, তিনি ভবিষ্যতে এ ধরনের কাজ আর করবেন না। তাই তাকে ছেড়ে দেয়া হয়েছে।

এর আগে রবীন্দ্রসংগীতসহ বিভিন্ন গান মিউজিক ভিডিও আকারে বিকৃতভাবে উপস্থাপন করায় হিরো আলমকে আইনি নোটিশ পাঠানো হয়। গত বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের আইনজীবী খন্দকার হাসান শাহরিয়ার এই নোটিশ পাঠান। নোটিশে তার কয়েকটি গানকে গণ-উৎপাত আখ্যা দিয়ে ৩০ দিনের মধ্যে সামাজিক মাধ্যম থেকে অপসারণ করতে বলা হয়।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে গুলিবর্ষণ বঙ্গবন্ধু অ্যাওয়ার্ড ফর ওয়াইল্ডলাইফ কনজারভেশন পাচ্ছেন ৫ ব্যক্তি ও ২ প্রতিষ্ঠান বিরোধী দল নিধনে এখনো বেপরোয়া কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে : মির্জা ফখরুল রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা রুখতে ইউক্রেনকে প্যাট্রিয়ট দেবে যুক্তরাষ্ট্র আইনগত সহায়তা পাওয়া করুণা নয় অধিকার : আইনমন্ত্রী টিউবওয়েলের পানি খেয়ে আতঙ্কে শিক্ষক-শিক্ষার্থীরা অসুস্থ নারী আম্পায়ার নিয়ে ঢাকা প্রিমিয়ার লিগে আসলে কী ঘটেছিল? কোরবানির জন্য পশু আমদানির পরিকল্পনা নেই : প্রাণিসম্পদমন্ত্রী আশুলিয়ায় নারী পোশাকশ্রমিক নিহত, স্বামী গ্রেফতার জাতিসঙ্ঘের ত্রাণকর্মীদের বিরুদ্ধে ইসরাইলি অভিযোগ প্রত্যাখ্যান ৭ খুন মামলার রায় কার্যকরের দাবি পরিবার ও আইনজীবীদের

সকল