১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলকদ ১৪৪৫
`


হিরো আলমকে ডিবি অফিসে জিজ্ঞাসাবাদ, দিয়েছেন মুচলেকা

হিরো আলমকে ডিবি অফিসে জিজ্ঞাসাবাদ, দিয়েছেন মুচলেকা - ছবি : সংগৃহীত

সাইবার সংক্রান্ত বিভিন্ন অভিযোগে আলোচিত আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলমকে জিজ্ঞাসাবাদ করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার বেলা ১১টার দিকে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

পরে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ সাংবাদিকদের জানান, হিরো আলমের বিরুদ্ধে অসংখ্য সাইবার অভিযোগ রয়েছে। রবীন্দ্র সংগীতসহ বিভিন্ন সংগীত বিকৃতি, বিনা অনুমতিতে পুলিশ কনস্টেবলের পোশাক পরে ডিআইজির ভূমিকায় অভিনয় ও ঘুরে বেড়ানোর অভিযোগে তাকে ডাকা হয়েছিল।

তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদকালে হিরো আলম মুচলেকা দিয়ে বলেছেন যে, তিনি ভবিষ্যতে এ ধরনের কাজ আর করবেন না। তাই তাকে ছেড়ে দেয়া হয়েছে।

এর আগে রবীন্দ্রসংগীতসহ বিভিন্ন গান মিউজিক ভিডিও আকারে বিকৃতভাবে উপস্থাপন করায় হিরো আলমকে আইনি নোটিশ পাঠানো হয়। গত বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের আইনজীবী খন্দকার হাসান শাহরিয়ার এই নোটিশ পাঠান। নোটিশে তার কয়েকটি গানকে গণ-উৎপাত আখ্যা দিয়ে ৩০ দিনের মধ্যে সামাজিক মাধ্যম থেকে অপসারণ করতে বলা হয়।


আরো সংবাদ



premium cement
মালয়েশিয়ায় বন্য হাতির আক্রমণে প্রাণ গেল বাংলাদেশীর মালয়েশিয়ায় ২ শতাধিক জাল পাসপোর্টসহ বাংলাদেশী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল-আরোহী নিহত এনএসআই পরিচয়ে ভুয়া নিয়োগ, গ্রেফতার ৬ লঙ্কান প্রিমিয়ার লিগে আইকন মোস্তাফিজ কনডেমড সেলের সাথে অন্যান্য সেলের পার্থক্য কী আবার সংগঠিত হচ্ছে হামাস, কঠোর জবাব দিচ্ছে ইসরাইলিদের মুক্তির এক মাস পর স্বজনদের দেখা পেতে যাচ্ছেন এমভি আব্দুল্লাহর নাবিকরা মোরেলগঞ্জে গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার, মা,ভাই-বোন আটক প্রকাশ্যে ভোট দেয়ায় এমপিকে তলব ইসির ভারতে চতুর্থ দফা লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গ ও কাশ্মিরে কেমন ভোট হলো

সকল