২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ঈদে আধুনিক গান নিয়ে আসছেন রঞ্জন চৌধুরী

-

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে শিল্পী রঞ্জন চৌধুরীর দু’টি আধুনিক গান প্রকাশ পাচ্ছে। গান দু’টি শিল্পীর ফেসবুক পেজ এবং নিজের ইউটিউব চ্যানেলে (রঞ্জন উইথ মেলডিয়াস সংস) প্রকাশ হবে। গান দু’টির ভিডিও কেএস ডিজিটাল স্টুডিওতেই ধারণ করা হবে।
প্রখ্যাত সঙ্গীতশিল্পী স্বাধীন বাংলা বেতারকেন্দ্রের কণ্ঠসৈনিক প্রবাল চৌধুরীর কনিষ্ঠ পুত্র রঞ্জন। রঞ্জন পেশায় একজন ডেন্টাল সার্জন এবং জাতীয় টেবিল টেনিস দলের খেলোয়াড়। টেবিল টেনিস এ পাঁচবারের জাতীয় চ্যাম্পিয়ন। টেনিসে তিনি মানস চৌধুরী নামে পরিচিত।
রঞ্জন চৌধুরীর প্রথম অ্যালবাম ‘হলে না জীবন সাথী’ ২০০১ সালে পরলোকগত সুরকার প্রণব ঘোষের সুরে প্রকাশ হয়েছিল। এ ছাড়া চারটি একক, তিনটি দ্বৈত আর ১৫টি মিক্সড অ্যালবামের জন্য তিনি কণ্ঠ দেন। ‘হাসন রাজ’ , ‘জুয়াড়ি’সহ প্রায় ২০টি ছবিতে রঞ্জন প্লেব্যাক করেন। ঈদ উপলক্ষে একটি গান লিখেছেন শাহীন আনোয়ার। যেটি রঞ্জনের একক হিসেবে আসবে, আরেকটি গান লিখেছেন মো: ওবায়দুল্লাহ যেটি দ্বৈত গান। দু’টি গানের সুর করেছেন রঞ্জন। গানটিতে রঞ্জনের সাথে কণ্ঠ দিয়েছেন মধুলিকা। এরই মধ্যে রঞ্জন মধুলিকার দ্বৈত গান ‘এ মধুর আলাপন’ শ্রোতাপ্রিয় হয়েছে। সব ক’টি গানের সঙ্গীতায়োজন করেছেন এ প্রজন্মের প্রতিভাবান কম্পোজার সব্যসাচী রনি।


আরো সংবাদ



premium cement