০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


পূজার স্বপ্ন ‘হৃদিতা’কে ঘিরে

-

অল্প বয়সেই নায়িকা হিসেবে পরিচিতি পেলেও পূজা চেরী নিজেকে এখনো বাবা-মায়ের আদরের সেই ছোট্ট পূজাটিই ভাবতে ভালোবাসেন। এখনো তার রয়েছে সেই শিশুসুলভ মন। তাই তো আজ জন্মদিনকে ঘিরে তার মন খুব খারাপ। চলতি বছরের জানুয়ারিতেই তিনি পরিকল্পনা করেছিলেন, এবারের জন্মদিনটি রাজধানীর কোনো বড় পাঁচতারকা হোটেলে বিরাট পরিসরে উদযাপন করবেন। কিন্তু করোনার কারণে তার সেই স্বপ্ন আর পূরণ হলো না।
পূজা চেরী বলেন, ‘বৃহস্পতিবার আমার জন্মদিন হলেও আমি খুব হতাশ। কারণ আমার পরিকল্পনা ছিল আমার প্রিয় সব মানুষের সাথে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে দিনটি উদযাপন করব। কিন্তু করোনার কারণে সব পরিকল্পনা বাতিল করতে হলো। তাই বাবা-মা এবং ভাইকে নিয়েই এবারের জন্মদিন ঘরোয়াভাবে উদযাপন করব। ক’দিন আগেই আমি একটি দুর্ঘনাকবলিত হয়েছিলাম। তাই বিশ্রামে থাকাটাও জরুরি। তবে আগামী বছর সবাইকে নিয়ে অনেক বড় আয়োজনের মধ্য দিয়েই জন্মদিন উদযাপন করব। তখন নিশ্চয়ই আমার প্রিয় মানুষদের কাছে পাবো।’
জন্মদিনকে ঘিরে হতাশা থাকলেও শুটিং শুরুর আগেই পূজা তার নতুন সিনেমা ‘হৃদিতা’কে ঘিরে স্বপ্ন দেখা শুরু করেছেন। সরকারি অনুদানের সিনেমা ‘হৃদিতা’ নির্মাণ করবেন ইস্পাহানী আরিফ জাহান। আনিসুল হকের ‘হৃদিতা’ উপন্যাসটির চলচ্চিত্রে রূপ দিয়েছেন এনামুল হক। যদিও উপন্যাস থেকে চলচ্চিত্রে রূপ দেয়া বিষয়টি নিয়ে দ্বন্দ্ব ছিল, কিন্তু তা শেষ পর্যন্ত সমাধান হয়েছে। ‘হৃদিতা’ সিনেমাতে পূজা চেরীকেই নাম ভূমিকায় দেখা যাবে। পূজা চেরী বলেন, “আপাতত অন্য কোনোকিছু নিয়েই ভাবনা নেই। ‘হৃদিতা’ চরিত্রটিকে নিজের মধ্যে ধারণ করার, লালন করার চেষ্টা করছি। ‘হৃদিতা’ সিনেমা নিয়ে, আমার চরিত্রটি নিয়ে আমার অনেক বড় স্বপ্ন। আমি আমার সবটুকু মেধা দিয়ে ‘হৃদিতা’ চরিত্রটি ফুটিয়ে তুলতে চাই এবং আমি বিশ^াস করি ‘হৃদিতা’ নিয়ে যে স্বপ্ন আমি মনে মনে দেখছি তা নিশ্চয়ই পূরণ হবে।” আগামী অক্টোবর থেকে ‘হৃদিতা’ সিনেমার কাজ শুরু হবে। পূজা চেরী চলচ্চিত্রে তার আজকের অবস্থানের নেপথ্যে তার মা-বাবাসহ পুরো পরিবারের অবদানকে অনায়াসে স্বীকার করেন। কৃতজ্ঞ তিনি চলচ্চিত্র প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার প্রতিও। পূজা এরই মধ্যে সজলের বিপরীতে নাদের চৌধুরীর পরিচালনায় শেষ করেছেন ‘জ্বীন’ সিনেমার কাজ। এম এ রহিম পরিচালিত সিয়ামের বিপরীতে ‘শান’ সিনেমার গানের শুটিং বাকি আছে। অনন্য মামুন পরিচালিত রোশানের বিপরীতে ‘সাইকো’ সিনেমার কাজ অল্প বাকি আছে।

 


আরো সংবাদ



premium cement