০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


সবার আশীর্বাদ চান মিথিলা

-

কলকাতার চিত্র পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করার পর থেকেই সুইজারল্যান্ডে আছেন বাংলাদেশের মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। সেখানে যাওয়ার উদ্দেশ্য পিএইচডি প্রোগ্রামে রেজিস্ট্রেন ও মধুচন্দ্রিমা। কিন্তু সেখানে গিয়েই তিনি নার্ভাস হয়ে গেছেন, এর থেকে উত্তরণের জন্য সবার কাছে আশীর্বাদ চেয়েছেন তিনি। অথচ জীবনের নতুন ইনিংস শুরু করার সময় বেশ হাস্যোজ্জ্বল দেখাচ্ছিল মিথিলাকে। বোঝাই যাচ্ছিল, চেনাজানা সৃজিতকে পাশে পেয়ে বেশ নির্ভার মিথিলা। তবে এবার নিজের নার্ভাসনেসের কথা জানালেন নিজেই।
পারিবারিক আবহে বিয়ের পর গত শনিবার সুইজারল্যান্ডে পারি দিয়েছেন সৃজিত-মিথিলা যুগল। মধুচন্দ্রিমার পাশাপাশি সেখানে মিথিলা নিজের পিএইচডি ডিগ্রি অর্জন করার কাজটা শুরু করবেন, এমনটি জানা গিয়েছিল আগেই। এরই মধ্যে মিথিলা পা রেখেছেন তার নতুন ক্যাম্পাসে। সেখানকার ইউনিভার্সিটি অব জেনেভাতে পৌঁছে বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি। মঙ্গলবার দিবাগত রাতে পোস্ট করা ছবিগুলোতে মিথিলাকে হাসতে দেখা গেলেও নতুন ক্যাম্পাস নিয়ে খানিকটা চিন্তিত মিথিলা, তা বোঝা গেল তার দেয়া ক্যাপশনে। সেখানে তিনি লেখেন, জীবনের আরেকটি নতুন অধ্যায়ে পদার্পণ করলাম। ইউনিভার্সিটি অব জেনেভাতে পিএইচডি শুরু করলাম। এর আগে কখনো এতটা নার্ভাস হইনি। এই অধ্যায় সফলভাবে সম্পন্ন করতে বন্ধু ও পরিবারের সবার দোয়া ও আশীর্বাদ প্রয়োজন।’
গত ৬ ডিসেম্বর বিয়ে সেরেছেন সৃজিত-মিথিলা। বিয়ের ঘটনায় চমক থাকলেও নাটকের নাটকীয়তায় কিংবা সিনেমায় সাসপেন্সÑ কিছুই ছিল না আয়োজনে। ভারতের কলকাতায় একটি ফ্ল্যাটে নিকটাত্মীয়, ঘনিষ্ঠজনদের নিয়ে সৃজিতকে জীবনসঙ্গী করে নিলেন মিথিলা। মিথিলা এসেছিলেন বাংলায় চিরায়ত বধূ সাজে। তার পরনে ছিল ঐতিহ্যবাহী জামদানি, কপালে ছিল ছোট্ট টিপ।
সৃজিতকে দেখা গেল কালো পাঞ্জাবির সাথে লাল জহরকোর্ট পরিহিত অবস্থায়। অনুষ্ঠানস্থলে হাজির হয়েছিলেন মিথিলার মেয়ে আইরা। শুধু তাই নয়, নবদম্পতির মধ্যমণি হয়ে ছবিও তুলেছেন আইরা। এ ছাড়া ছিলেন দুই পরিবারের উল্লেখযোগ্য সদস্যরা।
প্রথমে অবশ্য বন্ধুত্ব দিয়ে যাত্রা শুরু তাদের। ধীরে ধীরে প্রেমের পথে পা বাড়ান তিনি। বেশ কয়েক মাস ধরেই তাদের বিয়ে নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছিল। খবর রটেছিল, আগামী বছরের মার্চে বিয়ে করতে যাচ্ছেন তারা। তবে সবাইকে চমকে দিয়ে বিয়ের কাজটা সেরেই ফেললেন তারা।

 


আরো সংবাদ



premium cement
টঙ্গীবাড়ীতে অজ্ঞাত কিশোরের গলা কাটা লাশ উদ্ধার জাল দলিলে আপনার জমি দখল হয়ে গেলে কী করবেন? আমির খানকে পাকিস্তান সেনাবাহিনীর বিশেষ সম্মাননা টানা জয়ের খোঁজে অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে বাংলাদেশ ‘শুক্রবার ক্লাস নেয়ার বিষয়টি ভুল করে ফেসবুকে পোস্ট হয়েছিল’ চকরিয়ায় চিংড়ি ঘের থেকে একজনের লাশ উদ্ধার জনগণের কথা চিন্তা করে জনবান্ধব আইন তৈরি করতে হবে : আইনমন্ত্রী হাওরের ৯৭ শতাংশ বোরো ধান কাটা শেষ : কৃষি মন্ত্রণালয় শিক্ষকদের ওপর হামলাকারী শিক্ষার্থীদের বহিষ্কার চায় শিক্ষক সমিতি কিশোরগঞ্জে কালবৈশাখী ঝড়ে অন্তঃসত্তা মা ও পাঁচ বছরের ছেলের মৃত্যু ঝড়ে পড়ে যাওয়া মাদরাসা ঘর এক মাসেও মেরামত হয়নি

সকল