০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


সব চ্যালেঞ্জ মোকাবেলা করে ভালোভাবে নির্বাচন সম্পন্ন করতে পারব : সিইসি

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। - ফাইল ছবি

‘সব চ্যালেঞ্জ মোকাবেলা করে আগামী নির্বাচন ভালোভাবে সম্পন্ন করতে পারব’ বলে প্রত্যয় ব্যক্ত করলেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।

রোববার সাবেক সিইসি, নির্বাচন কমিশনার ও নির্বাচন কমিশন সচিবালয়ের সচিবদের সাথে সংলাপকালে তিনি এ প্রত্যয় ব্যক্ত করেন। কাজী হাবিবুল আউয়ালের সভাপতিত্বে রোববার বেলা ১১টায় সংলাপ শুরু হয়।

এ সময় সিইসি হাবিবুল আউয়াল বলেন, আপনারা নির্বাচনের ভেতরের এবং বাইরের চ্যালেঞ্জের কথা জানাবেন। আমরা সব চ্যালেঞ্জ মোকাবেলা করে আগামীতে আরো ভালো নির্বাচন করার চেষ্টা করবো। আমরা নানানভাবে চেষ্টা করবো সবগুলো নির্বাচন সফল করতে।

সংলাপে উপস্থিত ছিলেন সাবেক সিইসি বিচারপতি মো: আব্দুর রউফ, ড. এ টি এম শামসুল হুদা ও কে এম নূরুল হুদা, সাবেক নির্বাচন কমিশনার মো: শাহনেওয়াজ, সাবেক সচিব মোহাম্মদ সাদিক, জেসমিন টুলি ও মো: আবদুল্লাহসহ বেশ কয়েকজন।

গত মার্চ মাস থেকে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন মহলের সাথে ধারাবাহিকভাবে সংলাপ করে আসছে বর্তমান নির্বাচন কমিশন (ইসি)

এরই ধারাবাহিকতায় গত ১৩ ও ২২ মার্চ এবং ৬ ও ১৮ এপ্রিল যথাক্রমে দেশের বিশিষ্ট শিক্ষাবিদ-বুদ্ধিজীবী ও নাগরিক সমাজ এবং প্রিন্ট মিডিয়ার সম্পাদক-সিনিয়র সাংবাদিক ও ইলেকট্রনিক মিডিয়ার প্রধান নির্বাহী-প্রধান বার্তা সম্পাদক-সিনিয়র সাংবাদিকদের সাথে সংলাপ করে ইসি।


আরো সংবাদ



premium cement