০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ৩ জিলহজ ১৪৪৩
`

লক্ষাধিক ভোটে জয়ী হবো : আইভী

ডা: সেলিনা হায়াৎ আইভী - ছবি - মনিরুল ইসলাম সবুজ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা: সেলিনা হায়াৎ আইভী বিজয়ের ব্যপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করে বলেছেন, ইনশাল্লাহ লক্ষাধিক ভোট বেশি পেয়ে বিজয়ী হবো। এ বিজয় প্রধানমন্ত্রীকে উপহার দিবো।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে নারায়ণগঞ্জ শহরের দেওভোগ শিশুবাগ কেন্দ্রে ভোট দেয়ার পর সাংবাদিকদের এসব কথা বলেন।

এর আগে মাসদাইর কবরস্থানে বাবা আলী আহমেদ চুনকা ও মা মমতাজ বেগমের কবর জিয়ারত করেন।

আইভী বলেন, অনেক স্থানে ভোটগ্রহণ স্লো হচ্ছে- এমন অভিযোগ পাচ্ছি। আমি কমিশনের সাথে কথা বলবো।

তিনি বলেন, নির্বাচন সুন্দর হচ্ছে। আমি মনে করি মানুষ আমাকে ভোট দিবে। আমি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় অনেকে কাজ করেছি সে বিবেচনায় আমি ভোট পাবো ইনশাআল্লাহ।


আরো সংবাদ


premium cement
অনলাইনের গরু পছন্দ না হলে ফেরতের ব্যবস্থা থাকবে : প্রাণিসম্পদমন্ত্রী কাশ্মীরে আটক লস্করের ২ সদস্য বিজেপির আইটি কর্মকর্তা : পুলিশ সুদানে নিরাপত্তা বাহিনীর নির্দেশ অমান্য করে শত শত বিক্ষোভকারী রাস্তায় বাংলাদেশের আম বিশ্ববাজারে নিয়ে যেতে চাই : কৃষিমন্ত্রী ত্রিভুজ প্রেমের হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা জোয়ারের পানিতে গোসল করতে নেমে স্কুলছাত্রের মৃত্যু ১ লাখ এতিম শিশুকে ঈদ পোশাক দিচ্ছে তুরস্ক এসএসসি পরীক্ষা আরো পেছাচ্ছে, হতে পারে আগস্টে স্ত্রীর আলট্রাসনোগ্রাফি রিপোর্ট আনতে গিয়ে নিহত স্বামী, দেখলেন না অনাগত সন্তানের মুখ ইঞ্জিন বিকল, ৫ জেলেকে উদ্ধার করল কোস্টগার্ড যেসব আয়াতে সাজানো পবিত্র কাবাগৃহ

সকল