০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


ঠাকুরগাঁও-৩ আসনে ধানের শীষের প্রার্থী বিজয়ী

বিজয়ী জাহেদুর রহমান - সংগৃহীত

একাদশ সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-৩ (রাণীশংকৈল) আসনে ১২১টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে তিন হাজার ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন ঐক্যফ্রন্টের প্রার্থী জাহিদুর রহমান।

রোববার (৩০ ডিসেম্বর) রাত ৯টায় ৪৯টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করেন রাণীশংকৈল উপজেলা নির্বাহী অফিসার এবং সহকারী রিটানিং অফিসার মৌসুমী আফরিদা। বাকি ৭২টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করেন পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এবং সহকারী রিটানিং অফিসার ডাব্লিউ রায়হান।

আসনটিতে ঐক্যফ্রন্ট প্রার্থী জাহিদুর রহমান ধানের শীষ প্রতীকে ৮৭ হাজার ১শ ৬৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ইমদাদুল হক মটর গাড়ী প্রতীকে ৮৪ হাজার ১শ ৯ ভোট পেয়েছেন এবং আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ইসাসিন আলী নৌকা প্রতীকে ৩৭ হাজার ৭শত ৯ ভোট পেয়েছেন।

এ আসনে ৩ লাখ ১শ ৭৪ জন ভোটার রয়েছেন। এর মধ্যে পুরুষ ভোটার ১লাখ ৫২ হাজার ১শ ৫৬ জন এবং মহিলা ভোটার ১ লাখ ৪৮ হাজার ১৮ জন।


আরো সংবাদ



premium cement
শুক্রবার দেশে আসবে মোহাম্মদ আলীর লাশ, শনিবার দাফন ইসরাইলের সাথে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিলো ইরান বাসায় ফেরার পর যা জানালেন খালেদা জিয়ার চিকিৎসক ঋণ পুনঃনির্ধারণের নিয়ম মূল্যস্ফীতিকে বাড়িয়ে তুলছে : ড. ফরাস উদ্দিন ৪ মাসে ৮৩১ কোটি ডলার রেমিট্যান্স পেয়েছে বাংলাদেশ বকেয়া বিল পরিশোধ নিয়ে সরকারের অবস্থান জানতে আগ্রহী আইএমএফ সরিষাবাড়ীতে যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার গণমাধ্যমে প্রকাশিত সংবাদের ব্যাখ্যা দিল ব্র্যাক ব্যাংক সৌদি আরবের ৮০ কোম্পানি বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী : সালমান এফ রহমান ওমরার ভিসায় হজ করা যাবে না : সৌদি কর্তৃপক্ষ

সকল