২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ইবিতে সহকারী প্রক্টর পদে নতুন নিয়োগ

ইবিতে সহকারী প্রক্টর পদে নতুন নিয়োগ - ছবি : নয়া দিগন্ত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সহকারী প্রক্টর পদে নতুন তিন শিক্ষককে নিয়োগ দেয়া হয়েছে। বুধবার ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আতাউর রহমান স্বাক্ষরিত অফিস আদেশ থেকে এ তথ্য জানা যায়। এ পদে আগের তিন শিক্ষকের মেয়াদ শেষ হওয়ায় আগামী এক বছরের জন্য তাদেরকে নিয়োগ দিয়েছেন ভিসি অধ্যাপক ড: শেখ আবদুস সালাম।

নতুন নিয়োগ প্রাপ্তরা হলেন ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক ড: শফিকুল ইসলাম, ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক ড: মুর্শিদ আলম ও কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক জয়শ্রী সেন। নিয়ম অনুযায়ী তারা দায়িত্বপালনের জন্য সুযোগ-সুবিধা পাবেন।

গত ২২ ডিসেম্বর সহকারী প্রক্টর পদে গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড: আনিছুর রহমান, আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড: নাছির উদ্দীন ও ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক ড: জাহাঙ্গীর হোসেনের মেয়াদ শেষ হয়।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

সকল