২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ঢাবি ছাত্রী ধর্ষণ মামলায় একজনকে আটকের অভিযোগ

নাজমুল হুদা
নাজমুল হুদা - ছবি : নয়া দিগন্ত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের ছাত্রী ধর্ষণের এক মামলার আসামি নাজমুল হুদাকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। রোববার দুপুরে রাজধানীর মগবাজার এলাকা থেকে তুলে নিয়ে যাওয়া হয় বলে নয়া দিগন্তকে জানিয়েছেন নাজমুলের মা মাসুমা বেগম বকুল।

নাজমুল মামলার ৫ নম্বর আসামি এবং ছাত্র অধিকার পরিষদের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সহ-সভাপতি।

এ বিষয়ে জানিয় নাজমুলের মা বলেন, রোববার দুপুর ২টা ১০ মিনিটের দিকে মগবাজারের মডার্ন হারবালের অফিস থেকে নাজমুলকে ডিবি পুলিশ তুলে নিয়ে যায়। এক চাকরির ইন্টারভিউ দেয়ার জন্য সে ওখানে গিয়েছিল।

এ বিষয়ে জানতে চাইলে, ছাত্র অধিকার পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক রাশেদ খাঁন নয়া দিগন্তকে বলেন, আমার বিষয়টা জানা নেই। তবে এখন তার পরিবারের সাথে কথা বলে খোঁজ নিচ্ছি।

এদিকে নাজমুলের বিষয়ে জানতে রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলামকে মোবাইলে ফোন দিয়ে জানতে চাইলে তিনি বলেন, আমাদের এমন কোনো বিষয়ে জানা নেই।


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ

সকল