২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

এসএসসি ও সমমানের ফল প্রকাশ রোববার

এসএসসি ও সমমানের ফল প্রকাশ রোববার - ছবি : সংগৃহীত


নিজস্ব প্রতিবেদক
এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ হবে রোববার। দুপুর ১১ টায় সারাদেশে একযোগে এই ফল প্রকাশ করা হবে। নিজস্ব ওয়েবসাইটে ফল প্রকাশ করবে শিক্ষা বোর্ডগুলো। শিক্ষার্থীরা রোল ও রেজিস্ট্রেশন নম্বর দিয়ে শিক্ষা বোর্ডের ওয়েবসাইট থেকে তাদের ফল সংগ্রহ করতে পারবে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, রোববার সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ২০২০ সালের এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল ও পরিসংখ্যান প্রকাশ করবেন। এর একঘন্টা পর শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি আনুষ্ঠানিকভাবে বিস্তারিতভাবে ফল ঘোষণা করবেন। যদিও আগের ঘোষণা অনুযায়ী শিক্ষামন্ত্রীর প্রেস ব্রিফিংয়ের এই সময় নির্ধারণ করা ছিল দুপুর ১২ টায়। পরে এই সময় একঘন্টা এগিয়ে এনে বেলা ১১ টায় নির্ধারণ করা হয়েছে।

শনিবার শিক্ষামন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আবুল খায়ের এ তথ্য জানিয়েছেন।

দেশের করোনা পরিস্থিতির কারণে এ বছর এসএমএসের মাধ্যমে শিক্ষার্থীদের ফল দেয়া হবে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা নির্দেশনা মেনেই শিক্ষার্থীদের ফল সংগ্রহ করতে বলা হয়েছে। আর কোনো অবস্থাতেই শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে ফল প্রকাশের দিন জমায়েত হওয়া যাবে না। এছাড়া রোববার শিক্ষাপ্রতিষ্ঠানগুলো ফলাফলও পাবে না। সোমবার বেলা ১২টা থেকে প্রতিষ্ঠান প্রধানরা ইআইআইএন নাম্বার ব্যবহার করে এসএসসি ও সমমানের পরীক্ষার ফল সংগ্রহ করতে পারবেন।


আরো সংবাদ



premium cement
দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড

সকল