০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ন ১৪২৮, ২৬ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

দুদকের মামলা থেকে পরিবারসহ খালেক পাঠানকে অব্যাহতি


দুদকের অর্থ আত্মসাতের একটি মামলায় কেয়া কসমেটিকসের মালিক আব্দুল খালেক পাঠান ও তার পরিবারের সদস্যদের অব্যাহতি দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আত্মসাতের অভিযোগ প্রমাণিত না হওয়ায় দুদক তাদের অব্যাহতি দেয়।

এ পরিপ্রেক্ষিতে সিনিয়র স্পেশাল জজ কে এম ইমরুল কায়েশের আদালত ১৯ সেপ্টেম্বর এ সংক্রান্ত প্রতিবেদন গ্রহণ করেন।

দুদক সূত্র জানায়, মেসার্স কেয়া ইয়ান মিলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল খালেক পাঠানসহ পরিবারের অন্য সদস্যদের বিরুদ্ধে ২০১৭ সালে মামলা হয়। মামলায় কৃষি ব্যাংক থেকে ১১১ কোটি ১৪ লাখ ৬৫ হাজার টাকা আত্মসাতের অভিযোগ আনা হয়। মামলাটি তদন্তকালে প্রতিষ্ঠানটি মামলায় উল্লেখিত সব অর্থ ব্যাংকে জমা দেন। এ প্রেক্ষাপটে দুদক মামলাটির চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে।

মামলা থেকে অব্যাহতিপ্রাপ্ত অন্যরা হলেন- খালেদা পারভীন, মাছুম পাঠান, তানসিন কেয়া, মো: আবুল হোসেন, গোলাম রসূল, মো: সারোয়ার হোসেন ও জুবায়ের মঞ্জুর। মামলাটি তদন্ত করেন দুদকের উপ-পরিচালক মো: সামছুল আলম।
বিজ্ঞপ্তি



আরো সংবাদ


সকল

রিসোর্টে নিয়ে তরুণীকে ধর্ষণ করলেন টিকটকার (১০৫৯৯)ভয়াবহ বিস্ফোরণে কাঁপল বাড়ি, ছিন্নভিন্ন ৩ জনের দেহ (৭৫৯০)তুরস্কের অর্থনৈতিক সঙ্কট, বাংলাদেশে শঙ্কা (৭৫৫৯)'কোনো রকমের পূর্বশর্ত ছাড়াই এনপিটিতে যুক্ত হতে হবে ইসরাইলকে' (৭৫১৭)ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’, চলতি সপ্তাহেই ঝড়-বৃষ্টির পূর্বাভাস (৬৪৪৪)সামরিক হামলার ভীতিই ইরানকে পারমাণবিক কার্যক্রম থেকে বিরত রাখবে : ইসরাইল (৫৮৮৩)দেশ ছেড়ে পালাতে চেয়েছিলেন কাটাখালীর মেয়র আব্বাস (৫৩৮২)টানা ৬ষ্ঠবারের মতো নির্বাচিত চেয়ারম্যান ফজু (৫০৩৭)হাইকোর্টের দ্বারস্থ সেই তুহিনারা, হিজাব পরায় বসতে পারবে না এসআই পরীক্ষায়ও! (৪৫৪০)করোনা শেষ ওমিক্রনেই ! (৩৬০৯)