১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০, ০৩ শাওয়াল ১৪৪৫
`

আরো ৩৩ জনের করোনা শনাক্ত, মৃত্যু নেই

-

দেশে গত এক দিনে ৩৩ জন কোভিড রোগী শনাক্ত হয়েছে; তবে এ সময়ে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়নি কারো।

বুধবার (২৩ নভেম্বর) স্বাস্থ্য অধিদফতর জানিয়েছে, এদিন সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় ৩ হাজার ৭৯০টি নমুনা পরীক্ষা করে এই নতুন রোগীদের শনাক্ত করা হয়।

তাতে দিনে শনাক্তের হার হয়েছে ০ দশমিক ৮৭ শতাংশ। আগের দিন এই হার ০ দশমিক ৮৯ শতাংশ ছিল।

নতুন রোগীদের নিয়ে দেশে মোট শনাক্ত কোভিড রোগীর সংখ্যা বেড়ে ২০ লাখ ৩৬ হাজার ৪৪৯ জন হয়েছে। আর মৃতের মোট সংখ্যা আগের মতোই ২৯ হাজার ৪৩১ জন রয়েছে।

গত ২৪ ঘণ্টায় ৬৫ জন কোভিড রোগীর সেরে ওঠার তথ্য দিয়েছে স্বাস্থ্য অধিদফতর। তাদের নিয়ে এ পর্যন্ত সুস্থ হলেন ১৯ লাখ ৮৫ হাজার ১৫৩ জন।

বাংলাদেশে করোনাভাইরাসের প্রথম সংক্রমণ ধরা পড়েছিল ২০২০ সালের ৮ মার্চ। প্রথম রোগী শনাক্তের ১০ দিন পর ২০২০ সালের ১৮ মার্চ দেশে প্রথম মৃত্যুর তথ্য নিশ্চিত করে স্বাস্থ্য অধিদফতর।


আরো সংবাদ



premium cement
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাসচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত বানারীপাড়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত স্ত্রীকে গোশত কিনে দিতে না পেরে চিরকুট লিখে আত্মহত্যা নাটোরে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু ঢাকায় ইসরাইলি দুটি বিমানের অবতরণ : গভীর উদ্বেগ জামায়াত সেক্রেটারির পদ্মায় নিখোঁজ ২ জনের লাশ উদ্ধার, সন্ধান মেলেনি একজনের ছেলের নাটোরে ট্রাকচাপায় নারী নিহত সৌদীতে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল প্রবাসীর ট্রেনের টিকিট কালোবাজারি বন্ধ হবে : রেলমন্ত্রী সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে দেশকে পরাধীন করে রেখেছে : মির্জা ফখরুল পদ্মায় গোসলে নেমে বাবা-ছেলেসহ নিখোঁজ ৩

সকল