৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


আইনমন্ত্রীর সাথে বাহরাইনের রাষ্ট্রদূতের বৈঠক

আইনমন্ত্রী আনিসুল হক - ফাইল ছবি।

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপির সাথে বাংলাদেশে বাহরাইনের রাষ্ট্রদূত আব্দুল রহমান এম আহমেদ আল গৌদের এক বৈঠক আজ অনুষ্ঠিত হয়।

বৈঠকে বাংলাদেশ ও বাহরাইনের মধ্যে অর্থনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক আরো এগিয়ে নিয়ে যাওয়ার বিষয়ে গুরুত্বারোপ করা হয়।

বৈঠক শেষে আইনমন্ত্রী আনিসুল হক সাংবাদিকদের বলেন, বর্তমানে বাহরাইনের সাথে বাংলাদেশের অত্যন্ত বন্ধুত্বপূর্ণ ও ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক বিদ্যমান। আমাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরো জোরদার করার বিষয়ে আজকের বৈঠকে আলোচনা হয়েছে। আলোচনা ছিল খুবই আন্তরিক। দ্বিপক্ষীয় সম্পর্ক আরো শক্তিশালী করতে আমরা একমত হয়েছি।

আইনমন্ত্রী বলেন, বাহরাইনের সাথে আমাদের অর্থনৈতিক এবং বাণিজ্যিক সম্পর্ক রয়েছে। সবচেয়ে বড় সম্পর্ক হচ্ছে, আমাদের দুই লাখের অধিক বাঙালি বাহরাইনে চাকরি করছেন।

তিনি বলেন, আজকের আলাপ-আলোচনার সময় রাষ্ট্রদূত জানিয়েছেন, কোভিড-১৯ এর সময় যখন ভ্যাকসিন দেয়া হচ্ছিল তখন বাহরাইনের বাদশাহ তার দেশের নাগরিকের সাথে বাঙালিদের কোনো বৈষম্য করেননি। করোনা প্রতিরোধে সবাইকে সমান সেবা দিয়েছিলেন।

বৈঠকে আইন ও বিচার বিভাগের সচিব মো: গোলাম সারওয়ার, লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগের সচিব মো: হাফিজ আহমেদ চৌধুরীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
মুন্সীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিক নিহত বেনাপোলে সাড়ে ৪ লাখ টাকার ফেনসিডিল উদ্ধার চট্টগ্রামে হুমায়ূন হত্যার প্রধান আসামি হাসান গ্রেফতার ঢাবি ভিসির সাথে ঢাকার মার্কিন দূতাবাসের কাউন্সিলরের সাক্ষাৎ চকরিয়ায় জমির বিরোধ কেন্দ্র করে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা ইলিশ ধরায় নিষেধাজ্ঞা শেষ আজ জেলের ছদ্মবেশে পুলিশের অভিযানে উদ্ধার হলো সাড়ে ১২ লাখ ইয়াবা ডিএসসিসির চালকসহ ৩ কর্মী চাকরিচ্যুত সজনে পাড়তে উঠে বিদ্যুৎস্পৃষ্ট, গাছের ডালেই আটকা লাশ ১৯৭১-এ বাংলাদেশে পাকিস্তানি হানাদার বাহিনীর গণহত্যার প্রধান ইন্ধনদাতা ছিল আমেরিকা বুয়েটে নিরাপত্তা চেয়ে ছাত্রলীগপন্থী শিক্ষার্থীদের ফের স্মারকলিপি

সকল