০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


ঢাকায় পাকিস্তান দিবসের সংবর্ধনা অনুষ্ঠিত

ঢাকায় পাকিস্তান দিবসের সংবর্ধনা অনুষ্ঠিত - ছবি : সংগৃহীত

পাকিস্তান দিবস উপলক্ষে ঢাকাস্থ পাকিস্তান হাই কমিশন শনিবার বিপুল উৎসাহ এবং উদ্দীপনার মধ্য দিয়ে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছে। সম্মানিত অতিথি, কূটনীতিক, রাজনৈতিক দলগুলোর নেতৃবৃন্দ, করপোরেট নির্বাহী, মিডিয়ার প্রতিনিধি, শিক্ষাবিদ, থিঙ্ক ট্যাঙ্কের সদস্য এবং বাংলাদেশে বসবাসরত পাকিস্তানি নাগরিকসহ ৩৫০-এর বেশি লোক এতে উপস্থিত ছিলেন।

পরিকল্পনামন্ত্রী, মন্ত্রিসভার সিনিয়র সদস্য এবং বাংলাদেশ সরকারের প্রতিনিধি হিসেবে মেজর জেনারেল অব. আবদুস সালাম এমপি প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অতিথিরা পাকিস্তানের বিষ্ময় প্রকৃতিক অবস্থান, সমৃদ্ধ সাংস্কৃতিক ঐতিহ্য, স্থাপত্য সৌন্দর্য এবং পাকিস্তানি খাবার উপভোগ করেন।

ঢাকায় নিযুক্ত পাকিস্তান হাই কমিশনার সৈয়দ আহমদ মারুফ এবং প্রধান অতিথি মেজর জেনারেল অব. আবদুস সালাম এমপি নিজ নিজ বক্তৃতায় বাণিজ্য, সাংস্কৃতিক বিনিময় এবং জনগণের মধ্যে যোগাযোগের মাধ্যমে পাকিস্তান ও বাংলাদেশের মধ্যে সম্পর্ক গভীর করার তাৎপর্যপূর্ণ সম্ভাবনার ওপর গুরুত্বারোপ করেন।

বাংলাদেশের পরিকল্পনামন্ত্রী পাকিস্তানের জাতীয় দিবস উপলক্ষে হাই কমিশন এবং পাকিস্তানের জনগণ এবং কিস্তানের নব-নিযুক্ত সরকারকে অভিনন্দন জানান।

হাই কমিশনার উপস্থিত হওয়ার জন্য প্রধান অতিথি, পররাষ্ট্রসচিব, সরকারি কর্মকর্তা, মিডিয়ার সদস্য, বাংলাদেশে বসবাসরত পাকিস্তানি নাগরিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল