২১ অক্টোবর ২০২০

বাংলাদেশের সাথে জোরদার সম্পর্ক চায় পাকিস্তান : ইমরান খান

ইমরান খান - ছবি : সংগৃহীত

পারস্পরিক শ্রদ্ধা ও বোঝাপড়ার নীতির আলোকে বাংলাদেশের সাথে সম্পর্ক আরো জোরদার করতে পাকিস্তান আগ্রহী বলে বৃহস্পতিবার জানিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান।

তিনি বলেন, ‘আঞ্চলিক শান্তি, সমৃদ্ধি ও উন্নয়নের জন্য আমাদের দুই দেশের রয়েছে অভিন্ন আকাঙ্ক্ষা। সামঞ্জস্যতার এ দৃঢ় ভিত্তির ওপর আমরা আগামী দিনগুলোতে গড়ে তুলতে পারি আমাদের সহযোগিতার ইমারত।’

বাংলাদেশের স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়েছে পাঠানো এক চিঠিতে তিনি এ কথা বলেন।

ক্রিকেটার থেকে রাজনীতিবিদ বনে যাওয়া ইমরান খান বলেন, তিনি পাকিস্তানের জনগণ ও সরকার এবং তার নিজের পক্ষ থেকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আন্তরিক অভিনন্দন জানাচ্ছেন।

তিনি বাংলাদেশের ভ্রাতৃপ্রতিম জনগণের অব্যাহত শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করেন।  সূত্র : ইউএনবি


আরো সংবাদ

নোয়াখালীতে পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু ‘পল্লী বিদ্যুৎ অফিস লাইনটি অপসরণ করে নিলে আজ এমন দুর্ঘটনা ঘটত না’ আলুর দাম ৫০-৫৫ টাকা গ্রহণযোগ্য নয় : কৃষিমন্ত্রী মোদির করোনা ভাষণে দর্শক কম, ডিজলাইক বেশি নাটোরে সড়ক দুর্ঘটনায় মায়ের পর ছেলের মৃত্যু আশুলিয়ায় বাসচাপায় রেস্টুরেন্ট কর্মচারী নিহত নৌধর্মঘট : আশুগঞ্জ বন্দরে ২ দিন ধরে আটকা অর্ধশতাধিক তেল ও পণ্যবাহী জাহাজ বিএনপির নেতৃত্বের ওপর দলের কর্মীরা আস্থা হারিয়ে ফেলেছে : কাদের করোনায় দেশে আরো ২৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৫৪৫ নারীকে চাপা দিয়ে পালাতে গিয়ে গাছের সাথে ধাক্কা ট্রাকের নভেম্বরেও খুলছে না শিক্ষা প্রতিষ্ঠান

সকল