২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বাংলাদেশের সাথে জোরদার সম্পর্ক চায় পাকিস্তান : ইমরান খান

ইমরান খান - ছবি : সংগৃহীত

পারস্পরিক শ্রদ্ধা ও বোঝাপড়ার নীতির আলোকে বাংলাদেশের সাথে সম্পর্ক আরো জোরদার করতে পাকিস্তান আগ্রহী বলে বৃহস্পতিবার জানিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান।

তিনি বলেন, ‘আঞ্চলিক শান্তি, সমৃদ্ধি ও উন্নয়নের জন্য আমাদের দুই দেশের রয়েছে অভিন্ন আকাঙ্ক্ষা। সামঞ্জস্যতার এ দৃঢ় ভিত্তির ওপর আমরা আগামী দিনগুলোতে গড়ে তুলতে পারি আমাদের সহযোগিতার ইমারত।’

বাংলাদেশের স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়েছে পাঠানো এক চিঠিতে তিনি এ কথা বলেন।

ক্রিকেটার থেকে রাজনীতিবিদ বনে যাওয়া ইমরান খান বলেন, তিনি পাকিস্তানের জনগণ ও সরকার এবং তার নিজের পক্ষ থেকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আন্তরিক অভিনন্দন জানাচ্ছেন।

তিনি বাংলাদেশের ভ্রাতৃপ্রতিম জনগণের অব্যাহত শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করেন।  সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা

সকল