২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`
উ জ বে কি স্তা নে র রূ প ক থা

মৎস্য কুমার

-

(গত দিনের পর)
খান সাহেব ঘোড়া থেকে নেমে নৌকার কাছে যান। বৃদ্ধ জেলেও ছুটে যায় নৌকায়। কিন্তু কই, মাছটি কই? জেলের ছেলেটি নৌকায় বসা। সে দাঁড়িয়ে খান সাহেবকে বলে, আমি দুঃখিত খান সাব। মাছটি আমি ছেড়ে দিয়েছি। এমন মাছটিকে দেখে আমার বড্ড মায়া হয়। তাই, আমি মাছটিকে ছেড়ে দিয়েছি সাগরে।
ছেলেটির এমন কথা শুনে রেগে ফেটে পড়লেন খান সাহেব। খামোশ ছেলে! তুমি কার সাথে কথা বলছ? ভুলে গেছ আমি কে? আমার সাথে বেয়াদবি! তোমার জন্য কী শাস্তি অপেক্ষা করছে ভাবতে পারো? এই কে আছিস। বেঁধে ফেল এই পামর ছেলেটিকে। তার পর এই নৌকায় ভাসিয়ে দে সাগরে।
উপস্থিত নওকর ও কোতাল ছুটে এলো নৌকায়। বৃদ্ধের ছেলেকে রশি দিয়ে আষ্টেপৃষ্ঠে বেঁধে ফেলা হলো পাটাতনের সাথে। (চলবে)


আরো সংবাদ



premium cement
বিচারকের আসনে জয় চৌধুরী হামাস ও ফিলিস্তিনি গ্রুপগুলোর মধ্যে ঐক্য আলোচনার আয়োজন করছে চীন গফরগাঁওয়ে রাজিব হত্যা মামলার আসামি গ্রেফতার ও বিচার দাবি লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আটক টিভিতে বিব্রতকর সাক্ষাৎকারের পর অবস্থান পাল্টালেন বিএনপি নেতা শ্বশুরের ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪৩ ডিগ্রির কাছে আচরণবিধি লঙ্ঘন ও উসকানিমূলক বক্তব্য প্রদানে অধ্যক্ষ-চেয়ারম্যান গ্রেফতার আবারো পিএমএল-এনের সভাপতি হচ্ছেন নওয়াজ শরিফ বিষখালী নদী থেকে ২২ ঘণ্টা পর নিখোঁজ জেলের লাশ উদ্ধার ৩ জেলায় বয়ে যাচ্ছে অতি তীব্র তাপপ্রবাহ

সকল