১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


হোসেনপুরে চাঞ্চল্যকর সবুজ মিয়ার হত্যায় ভাতিজা গ্রেফতার

- ছবি : নয়া দিগন্ত

কিশোরগঞ্জের হোসেনপুরে চাঞ্চল্যকর সবুজ মিয়ার হত্যার প্রধান আসামি নিজ ভাতিজা আবদুল হাকিমকে (২১) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দুপুরে তাকে কিশোরগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে রোববার বিকেলে গাজীপুর জেলার টঙ্গী থানার আল-আকসা মসজিদ রোড এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আবদুল হাকিম উপজেলার উত্তর গোবিন্দপুর গ্রামের সোলেয়মান হোসেনের ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার (৯ এপ্রিল) সকালে উপজেলার উত্তর গোবিন্দপুর গ্রামের সবুজ মিয়া ও গফুর মাস্টারের মধ্যে বিরোধপূর্ণ ফসলি জমি নিয়ে তর্কবিতর্কের সৃষ্টি হয়। পরে ওই দিন বিকেলে হাকিম, গফুর মাস্টারসহ আট থেকে দশজন সবুজ মিয়া ও তার ভাই হারেছের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে তারা গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সবুজকে মৃত ঘোষণা করেন।

পুলিশ আরো জানায়, সবুজের ছোট ভাইয়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাহিদ হাসান সুমন প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করে জানান, বুধবার (১০ এপ্রিল) সবুজের স্ত্রী শান্তি আক্তার ১০ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা দুই থেকে তিনজনের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা করেন। এরই পরিপ্রেক্ষিতে তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে গত রোববার বিকেলে হোসেনপুর থানা পুলিশ পরিদর্শক টুটুল উদ্দিন, উপ-পরিদর্শক (এসআই) সুশান্ত চন্দ্র, শরিফুল ইসলাম ও অন্যা সঙ্গীরা হাকিমকে গ্রেফতার করে। এ হত্যা মামলায় ইতোপূর্বে আরো চারজনকে গ্রেফতার করে পুলিশ।


আরো সংবাদ



premium cement